বঙ্গসফরে আজ খড়্গপুরে মোদি, সভার আগে রাতের অন্ধকারে ছেঁড়া হল পোস্টার

বঙ্গসফরে আজ খড়্গপুরে মোদি, সভার আগে রাতের অন্ধকারে ছেঁড়া হল পোস্টার

flle phtoto

বিজেপি সূত্রে জানা গিয়েছে, শনিবার খড়গপুরের বিএনআর ময়দানে মোদির সভায় পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রাম জেলার মোট ১৯ বিজেপি প্রার্থীই হাজির থাকবেন।

  • Share this:

    #খড়্গপুর : ভোটপ্রচারে রাজ্যে ফের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। স্থানীয় বিএনএর ময়দানে প্রস্তুতি তুঙ্গে। কড়া নিরাপত্তায় ঘিরে ফেলা হয়েছে গোটা চত্বর। সভা পরিদর্শনে সকাল সকাল পৌঁছে যান বিজেপি সভাপতি ও খড়্গপুরের সাংসদ দিলীপ ঘোষ। তবে এরইমধ্যে গতকাল রাতে সভাস্থলে বিজেপির পোস্টার ছেঁড়ার অভিযোগ উঠেছে স্থানীয় তৃণমূলের বিরুদ্ধে। যদিও তৃণমূলের তরফে এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করা হয়েছে। এদিন সভা পরিদর্শনে এসে বিজেপি সভাপতি দিলীপ ঘোষের দাবি রেকর্ড ভিড় হতে চলেছে এদিনের সভায়।

    খড়গপুরের ট্রাফিক ময়দানের হেলিপ্যাডে নামবে প্রধানমন্ত্রীর বিশেষ হেলিকপ্টার। সেখান থেকে গোলবাজারের রাস্তা ধরে বেলা ১১টা নাগাদ বিএনআর ময়দানের সভাস্থলে পৌঁছবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিজেপি সূত্রে জানা গিয়েছে, এদিনের মোদির সভায় দুই জেলার ১৯ প্রার্থী ছাড়াও বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, কৈলাশ বিজয়বর্গীয় থেকে শুরু করে রাজ্যস্তরের একাধিক শীর্ষ নেতা উপস্থিত থাকবেন। খড়গপুর সদর বিধানসভা কেন্দ্রে এবারের ভোটে বিজেপির বাজি তৃণমূল ছেড়ে সদ্য দলে নাম লেখানো অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়। দিন কয়েক আগেই হিরণের সমর্থনে খড়গপুরে রোড শো করে গিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এ বার পালা মোদির।

    বিজেপি সূত্রে জানা গিয়েছে, শনিবার খড়গপুরের বিএনআর ময়দানে মোদির সভায় পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রাম জেলার মোট ১৯ বিজেপি প্রার্থীই হাজির থাকবেন। দলের প্রধান সেনাপতির সভা ঘিরে তৎপরতা তুঙ্গে রেলশহরে। মোদির সভায় লক্ষাধিক কর্মী-সমর্থকের জমায়েতের টার্গেট বিজেপি জেলা নেতৃত্বের। পশ্চিম মেদিনীপুর জেলা তো বটেই লাগোয়া ঝাড়গ্রাম জেলা থেকেও মোদির সভায় হাজার-হাজার কর্মী সমর্থক ভিড় জমাবেন বলে দাবি বিজেপি নেতৃত্বের।

    Published by:Sanjukta Sarkar
    First published: