"উন্নয়ন 'ডাউন' হয়ে গিয়েছে বাংলায়" হোয়াটস্যাপ-এর প্রসঙ্গ তুলে দিদিকে বিঁধলেন মোদি

"উন্নয়ন 'ডাউন' হয়ে গিয়েছে বাংলায়" হোয়াটস্যাপ-এর প্রসঙ্গ তুলে দিদিকে বিঁধলেন মোদি

PHOTO- COLLECTED

এদিন ফের বিজেপির 'ডাবল এঞ্জিন' সরকারের হয়ে জোরালো সওয়াল করেন প্রধানমন্ত্রী। দিল্লি ও বাংলার শক্তি একযোগে একদিকে এগোলেই বাংলায় 'আসল পরিবর্তন' সম্ভব বলেও দাবি তোলেন প্রধানমন্ত্রী।

  • Share this:

    #খড়্গপুর : বিএনএর ময়দানের জনসভা থেকে শনিবার মমতা বন্দ্যোপাধ্যায়কে তাঁর 'উন্নয়নের তাসেই পাল্টা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বললেন, বাংলায় উন্নয়নের পথে দেওয়ালের মত দাঁড়িয়ে আছেন 'দিদি'। একইসঙ্গে বাংলার মানুষের কাছে ৫ বছর চাইলেন প্রধানমন্ত্রী। তাঁর কথায়, "বিজেপিকে মাত্র ৫ বছর দিন, আমরা ৭০ বছরের ক্ষতি পুষিয়ে দেব।"

    এদিন সভার শুরুতেই বাংলার মাটি মাহাত্মকে স্মরণ করে ভাষণের সূচনা করেন প্রধানমন্ত্রী। তাঁর বক্তব্যে উঠে আসে স্বাধীনতা সংগ্রামীদের কথা। তিনি বলেন, মাতঙ্গিনী হাজরা, দেবী চৌধুরানী মা সারদা, রানী রাসমণি দেবীর মতো মানুষ ধন্য করেছেন এই বাংলার মাটিকে। নারী জাতির আদর্শ গড়ে তুলেছেন। কিন্তু আজ সেই মাটিতেই স্তব্ধ হয়ে গিয়েছে উন্নয়ন।

    শুক্রবার রাতে বেশ কিছুক্ষণের জন্য হোয়াটস্যাপ 'ডাউন' হয়ে যাওয়ার প্রসঙ্গ তুলে এইদিন তাঁর ভাষণে মোদি বলেন, "উন্নয়ন 'ডাউন' হয়ে গিয়েছে পশ্চিমবঙ্গে।" তাঁর কথায়, "মাত্র পঞ্চাশ মিনিটের জন্য হোয়াটস্যাপ বন্ধ হয়ে যাওয়ায় সবাই অস্থির হয়ে পড়েছেন। আর বাংলায় তো পঞ্চাশ বছর ধরে ডাউন হয়ে আছে বিকাশ ও উন্নয়ন।"

    এদিন ফের বিজেপির 'ডাবল এঞ্জিন' সরকারের হয়ে জোরালো সওয়াল করেন প্রধানমন্ত্রী। মোদি বলেন, "দেশে যেখানে যেখানে রাজ্যে বিজেপি সরকার সেখানেই ডবল এঞ্জিন সরকার সাধারণ মানুষের সামগ্রিক বিকাশের কাজে দারুণ সফলভাবে কাজ করছে। দিল্লি ও বাংলার শক্তি একযোগে একদিকে এগোলেই বাংলায় 'আসল পরিবর্তন' সম্ভব বলেও দাবি তোলেন প্রধানমন্ত্রী।

    এদিনের সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে আবারও দুর্নীতি প্রশ্নে একহাত নিলেন মোদি। তিনি বলেন, "দিদি আপনাকে দশ বছর দিয়েছিলো বাংলার মানুষ। আর আপনি দিয়েছেন দুর্নীতি, 'কাটমানি' আর 'অপশাসন'।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    লেটেস্ট খবর