Home /News /south-bengal /

খড়গপুরে কেউ বাড়ি ভাড়া দিচ্ছে না হিরণকে, নিজের কেন্দ্রে ঘর খুঁজতে মরিয়া বিজেপি প্রার্থী

খড়গপুরে কেউ বাড়ি ভাড়া দিচ্ছে না হিরণকে, নিজের কেন্দ্রে ঘর খুঁজতে মরিয়া বিজেপি প্রার্থী

খড়গপুরে কেউ বাড়ি ভাড়া দিচ্ছে না হিরণকে

খড়গপুরে কেউ বাড়ি ভাড়া দিচ্ছে না হিরণকে

খড়গপুর কেন্দ্র থেকে বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন হিরণ। আর তাই খড়গপুরেই বাড়ি খুঁজছেন তিনি। নির্বাচন পর্যন্ত এখানে থেকেই প্রচারের পরিকল্পনা তাঁর।

  • Share this:

    #খড়গপুর: খড়গপুরের বিজেপি প্রার্থী অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়। কিছুদিন আগেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন বাংলার অভিনেতা। বিধানসভা নির্বাচনের আগে নিজের কেন্দ্রেই থাকবেন বলে স্থির করেছেন হিরণ। কিন্ত খড়গপুরের যেখানেই যাচ্ছেন সেখানেই নাকি তাঁকে গুন্ডা দিয়ে ভয় দেখানো হচ্ছে বলে দাবি বিজেপি প্রার্থীর।

    খড়গপুর কেন্দ্র থেকে বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন হিরণ। আর তাই খড়গপুরেই বাড়ি খুঁজছেন তিনি। নির্বাচন পর্যন্ত এখানে থেকেই প্রচারের পরিকল্পনা তাঁর। কিন্ত সেখানে নাকি তিনি বাড়ি পাচ্ছেন না। হিরণ বলছেন, "খড়গপুরের এটাই হল ভয়ঙ্কর অবস্থা। আমাকে পর্যন্ত বাড়ি ভাড়া দিতে দিচ্ছে না। যেখানেই যাচ্ছি, সেখানেই গুন্ডা দিয়ে ভয় দেখাচ্ছে।"

    তৃণমূলের দিকেই হিরণের এই অভিযোগ। যদিও তৃণমূল এই অভিযোগ উড়িয়ে দিয়েছে। পাল্টা কটাক্ষ করে তারা বলছে, ভয় পেয়ে গল্প ফাঁদছেন হিরণ। শনিবার একটি জনসভায় হিরণ বলেছেন, ২৯৪টি আসনে বিধানসভা থেকে ২৯৪টি পদ্মফুল দিয়ে আমরা ভারতমাতার পুজো করব নরেন্দ্র মোদিজির হাত দিয়ে।

    বিজেপির তারকা প্রার্থীদের মধ্য়ে অন্যতম মুখ হিরণ। তৃণমূল থেকে বিজেপিতে যোগ দিয়েই পার্থী হওয়ার টিকিট পেয়েছেন হিরণ। গত ১৮ ফেব্রুয়ারি গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন টলিউড অভিনেতা। হিরণের দাবি, 'অলক্ষ্মী বিদায়ই লক্ষ্য! বাংলা থেকে অলক্ষ্মী বিদায় করে লক্ষ্মী ফেরাতে চাই। বাংলায় কর্মসংস্থান নেই, বাংলার যুবরা বাইরে চলে যাচ্ছেন। তাঁদের ফেরাতে হবে।

    তাঁর আরও দাবি, 'আমি সাধারণ ঘরের ছেলে। আমজনতার দুঃখ কষ্ট বুঝি। আর রাজনীতি হল সমাজ এবং সিস্টেম পরিবর্তনের বিরাট বড় হাতিয়ার। হাতে ক্ষমতা না থাকলে ক্ষমতার অপপ্রয়োগ আটকানো যাবে না। ২০১৪ সালে সেই স্বপ্ন নিয়েই একটা দলে যোগ দিয়েছিলাম, ভেবেছিলাম অনেক কিছু হবে। বাংলার পরিবর্তন হবে, কিন্তু রাস্তায় শুধু নীল-সাদা রং ছাড়া আর কিছুই হয়নি। হতাশ হয়েছি, এরপর নরেন্দ্র মোদির নেতৃত্বে দেশজুড়ে যে কর্মযজ্ঞ শুরু হয়েছে তাতেই যোগ দিতে যাচ্ছি। উন্নয়নের জন্য সর্বভারতীয় দলকেই ক্ষমতায় চাই।'

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: BJP candidate

    পরবর্তী খবর