Home /News /south-bengal /
Bhuban Badyakar News Song Viral|| 'ড্রাইভার হতে শখ যে করি!' নতুন গানে বাজার কাঁপানো শুরু 'রকস্টার' ভুবন বাদ্যকরের

Bhuban Badyakar News Song Viral|| 'ড্রাইভার হতে শখ যে করি!' নতুন গানে বাজার কাঁপানো শুরু 'রকস্টার' ভুবন বাদ্যকরের

ভুবন বাদ্যকর।

ভুবন বাদ্যকর।

Kancha Badam Famous Bhuban Badyakar makes News song: গাড়ি দুর্ঘটনার পর নতুন গান নিয়ে ফের সোশ্যাল কাঁপাতে এলেন বীরভূমের 'কাঁচা বাদাম' খ্যাত ভুবন বাদ্যকর। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়াতে শুরু করেছে সেই গান।

  • Share this:

    #বীরভূম: হলুদ পাঞ্জাবি, চোখে কালো সানগ্লাস। গাড়ি দুর্ঘটনার পর নতুন গান নিয়ে ফের সোশ্যাল কাঁপাতে এলেন বীরভূমের 'কাঁচা বাদাম' খ্যাত ভুবন বাদ্যকর। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়াতে শুরু করেছে সেই গান।

    আজ শুক্রবার বোলপুরে এসেছিলেন ভুবন বাদ্যকর। নতুন গান 'ড্রাইভার হতে শখ যে করি' গান শোনান সংবাদমাধ্যমের সামনে। তারপর থেকে সেই গান ছড়াতে শুরু করেছে। তবে বাদাম বিক্রি করবেন না, সেই মন্তব্য থেকে কিছুটা পিছু হটেছেন ভুবন। তাঁর দাবি, যদি মানুষ তাঁর গান আগের মতো পছন্দ না করেন, সে ক্ষেত্রে তিনি আবারও বাদাম বিক্রি করবেন। এ দিন গোধুলিবেলা মিউজিক সংস্থার পক্ষ থেকে নতুন একটি গানের জন্য তাঁকে স্বাক্ষর করানো হয়। ভুবনের হাতে তুলে দেওয়া হয় দেড় লক্ষ টাকা এবং IPRS (ইন্টেলেকচুয়াল প্রপার্টি রাইট)-এর সদস্যপদ।

    ভুবন বাদ্যকরের নতুন গান:

    যে গান গেয়ে ভাইরাল হয়েছিলেন ভুবন বাদ্যকর: 

    গোধুলিবেলা মিউজিক সংস্থার কর্ণধার গোপাল ঘোষ তাঁকে নতুন গানের স্বাক্ষর করান।আগামী এক মাসের মধ্যে কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকরের নতুন গান আসতে চলেছে সোশ্যাল মিডিয়ায়। তার আগে গাড়ি দুর্ঘটনা নিয়ে তাঁর গান শুনতে গেলে চোখ রাখতেই হবে নিউজ এইট্টিন বাংলার পর্দায়। পাশাপাশি, এ দিন মমতা বন্দ্যোপাধ্যায় এবং অনুব্রত মণ্ডলের সঙ্গে দেখা করার শখ বলে জানান ভুবন বাদ্যকর। তবে এখনও দেখা হয়নি তাই নিয়েও মন খারাপ।

    প্রসঙ্গত, সম্প্রতি সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনে চালানো শিখতে গিয়েই আঘাত পান তিনি। পড়ে গিয়ে আঘাত লাগে বুকে। বীরভূমের সিউড়ি সুপার স্পেশ্যালিটি হাসপাতাল ভর্তি হন। সেখান থেকে ছাড়া পাওয়ার পরেই সেই দুর্ঘটনা নিয়ে নতুন গান বাঁধলেন তিনি। সেই গান খুব তাড়াতাড়ি ফের ভাইরাল হতে পারে, মানুষের মনে জায়গা করে নিতে পারে, এমনই আশা।

    Indrajit Ruj

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Bhuban badyakar, Viral Video

    পরবর্তী খবর