Home /News /south-bengal /
Kamarkundu Station Flyover Accident: উদ্বোধনের কয়েক ঘণ্টার মধ্যেই কামারকুণ্ডু উড়ালপুলে ভয়াবহ বাইক দুর্ঘটনা, মৃত ১

Kamarkundu Station Flyover Accident: উদ্বোধনের কয়েক ঘণ্টার মধ্যেই কামারকুণ্ডু উড়ালপুলে ভয়াবহ বাইক দুর্ঘটনা, মৃত ১

দুটি বাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত ১ ব‍্যক্তি, গুরুতর আহত আরও ১ জন

  • Share this:

    #সিঙ্গুর: উদ্বোধনের কয়েক ঘণ্টার মধ্যেই সিঙ্গুরের কামারকুণ্ডু উড়ালপুলে মোটর বাইক দুর্ঘটনা। দুটি বাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত ১ ব‍্যক্তি, গুরুতর আহত আরও ১ জন। মৃতের নাম তরুণ কুমার আদক। বছর ৪৮-এর তরুণের বাড়ি সিঙ্গুরের মধ‍্যহিজলা গ্ৰামে।

    স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সন্ধ‍্যায় কামারকুণ্ডু উড়ালপুলের উপর দুটি বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। উড়ালপুলের ঠিক মাঝখানে দুটি বাইকের মুখোমুখি ধাক্কায় ছিটকে পড়ে যান দুটি বাইকের দু'জন আরোহী। রক্তাক্ত অবস্থায় উড়ালপুল থেকে তাঁদের উদ্ধার করেন স্থানীয় মানুষজন ও পুলিশ। তড়িঘড়ি সিঙ্গুর গ্রামীণ হাসপাতালে নিয়ে এলে একজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। অন্যদিকে, গুরুতর আহত ব‍্যক্তিকে ডানকুনির একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

    শুক্রবার সিঙ্গুরে এসে কামারকুণ্ডু ওভারব্রিজ উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। ঘোষণা করেন, তিনি রেলমন্ত্রী থাকার সময় এই ওভারব্রিজের জন্যে অর্থ বরাদ্দ করেছিলেন৷ একই সঙ্গে উল্লেখ করেছেন, এই প্রকল্পের জন্য খরচ হয়েছে ৫৪ কোটি টাকা, যার মধ্যে রাজ্য দিয়েছে ৩৪ কোটি টাকা ও বিনামূল্যে জমি। এছাড়া তারকেশ্বর-আরামবাগ রেল লাইন নিয়েও জানিয়েছেন মুখ্যমন্ত্রী। এদিন সিঙ্গুরের বাজেমেলিয়া গ্রামে পুজো-ও দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উদযাপন করেন ব্রত। প্রসাদ বিতরণ করেন শিশুদের নিজ হাতে। মন্দিরে এসে পুজো দিয়ে, আন্দোলনের সাথী গ্রামবাসীদের দেখে এদিন দৃশ্যতই আবেগতাড়িত ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

    Rana Karmakar

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Kamarkundu Station Flyover

    পরবর্তী খবর