Home /News /south-bengal /
Bhuban Badyakar: গাড়ি শিখতে গিয়ে আহত 'বাদাম কাকু', এখন কেমন আছেন ভুবন বাদ্যকার?

Bhuban Badyakar: গাড়ি শিখতে গিয়ে আহত 'বাদাম কাকু', এখন কেমন আছেন ভুবন বাদ্যকার?

Bhuban Badyakar Injured: সেকেন্ড হ্যান্ড চার চাকা গাড়ি কিনেছিলেন বাদাম কাকু। সেই গাড়ি চালানো শিখতে গিয়েই যত বিপদ।

  • Share this:

#বর্ধমান: সুস্থ হয়ে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন বাদাম কাকু। গাড়ি চালানো শিখতে গিয়ে দুর্ঘটনায় আহত হয়েছিলেন জনপ্রিয় ভাইরাল কাঁচা বাদাম গানের স্রষ্টা ভুবন বাদ্যকার (Bhuban Badyakar)।

তাঁকে সিউড়ি হাসপাতাল থেকে রেফার করা হয়েছিল বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে। সোমবার চারচাকা গাড়ি চালানো শিখতে গিয়ে গুরুতর আহত হয়েছিলেন গায়ক ভুবন বাদ্যকার। একটি সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনেছিলেন তিনি। সোমবার বিকেলে বাড়ির কাছেই গাড়ি চালানো শিখছিলেন তিনি। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ধাক্কা মারে গাড়িটি।আহত গায়ককে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

আরও পড়ুন- আলু ঢেলে জাতীয় সড়ক অবরোধ কৃষকদের, কেন?

মঙ্গলবার ভোরে বর্ধমান হাসপাতালে আসেন তিনি। প্রাথমিক চিকিৎসার পর ভুবন বাদ্যকারকে ডিসচার্জ করে বর্ধমান হাসপাতাল। সম্প্রতি তিনি জানিয়েছিলেন, আর বাদাম বিক্রি করবেন না তিনি। তাঁর দাবি, তিনি সেলিব্রিটি হয়ে গিয়েছেন আর এখন যখন বাদাম বিক্রি করতে চান না।

তাঁর চারপাশে এখন লোকজন ভিড় করে ছবি তুলতে থাকে, ভিডিও করে। বাদাম বিক্রি করা সম্ভব হয় না। সেই কারণে এবার থেকে বাদাম বিক্রি নয়, শুধুই গান নিয়ে থাকবেন তিনি। বোলপুরে এর মধ্যেই বাদাম গানের কপিরাইট কেনা গোধূলি বেলা মিউজিক সংস্থার পক্ষ থেকে তাঁর হাতে দেড় লক্ষ টাকার চেক তুলে দেওয়া হয়। সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে, আগামীদিনে আবারও দেড় লক্ষ টাকা টাকা তুলে দেওয়া হবে তাঁদের পক্ষ থেকে।

আরও পড়ুন- দ্বিতীয় ময়না তদন্ত শেষে রাতেই আমতায় পৌঁছল আনিসের দেহ, কী উঠে আসবে রিপোর্টে?

সেই অনুষ্ঠান থেকেই ভূবন বাদ্যকর (Bhuban Badyakar) বলেন, তিনি আর বাদাম বিক্রি করতে চান না, তিনি গান করতে চান। ভূবনের বাড়িতে গিয়ে এ দিন সংস্থার পক্ষ থেকে টাকা তুলে দেন সদস্যরা। শিল্পের দাম পেয়ে খুশি তিনিও। এর আগে তাঁকে ক্ষোভ প্রকাশ করে বলতে শোনা গিয়েছে, তিনি যে গান গেয়েছিলেন, সেই গান বিক্রি করে বিপুল অঙ্কের টাকা উপার্জন করছেন অনেকে, কিন্তু তিনি কিছুই পাচ্ছেন না। সামান্য হলেও কিছু অর্থ তিনি এ বার পেলেন।

দুচাকা নিয়ে গান গেয়ে বাদাম বিক্রি করে ভাইরাল হয়ে উঠেছেন ভূবন বাদ্যকর। কিন্তু চারচাকা গাড়ি চালানো শিখতে গিয়ে বিপদের মুখে পড়তে হল তাঁকে।

Published by:Suman Majumder
First published:

Tags: Bhuban badyakar, Kacha Badam Viral Song, Viral Kacha Badam Song

পরবর্তী খবর