Home /News /south-bengal /
Jalpaiguri: মর্মান্তিক ! বোনের দোলনায় দোল খেতে গিয়ে গলায় ফাঁস, মৃত্যু দিদির

Jalpaiguri: মর্মান্তিক ! বোনের দোলনায় দোল খেতে গিয়ে গলায় ফাঁস, মৃত্যু দিদির

ছোট বোনের দোলনায় দোল খেতে গিয়ে গলায় ফাঁস লেগে মৃত্যু দশম শ্রেণীর ছাত্রীর

  • Share this:

    #জলপাইগুড়ি: ছোট বোনের দোলনায় দোল খেতে  গিয়ে গলায় ফাঁস লেগে মৃত্যু দশম শ্রেণীর ছাত্রীর। মর্মান্তিক ঘটনায় চাঞ্চল্য জলপাইগুড়িতে। ঘটনাটি ঘটেছে ময়নাগুড়ি থানার উল্লাডাবরী গ্রামে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

    আরও পড়ুন: রোপওয়ের ভিতরে কীভাবে কেটেছিল ২৪ ঘণ্টা? মালদহের ৮ বাসিন্দার মুখে ভয়াবহ অভিজ্ঞতা

    মৃত ছাত্রীর বাবা রামপ্রসাদ সরকার জানান, তিনি একটি সোনার দোকানে কাজ করেন, বুধবার অন্যান্য দিনের মতোই সকালে কাজে চলে গিয়েছিলেন। স্থানীয় বাসিন্দাদের মারফৎ খবর পেয়ে ছুটে গিয়ে দেখেন, বারান্দায় ছোট বোনের জন্য বানানো দোলনার দড়িতে পেঁচিয়ে ঝুলে আছে তাঁর বড় মেয়ে। প্রতিবেশীদের সাহায্যে দ্রুত মেয়েকে নামিয়ে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। মৃতা ময়নাগুড়ি গার্লস স্কুলের দশম শ্রেণীর ছাত্রী। ঘটনায় ময়নাগুড়ি থানার পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলা লিপিবদ্ধ করে মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

    আরও পড়ুন: খিচুড়ি- ডিম নয়, মিড ডে মিলের মেনুতে চৈত্র সংক্রান্তির ছোঁয়া! চেটেপুটে খেল পড়ুয়ারাও

    অন্যদিকে, বৃহস্পতিবার ভয়াবহ দুর্ঘটনার সাক্ষী থাকল হরিশ্চন্দ্রপুর থানার অন্তর্গত ৮১ নং জাতীয় সড়কের ধারে ভবানীপুর ব্রিজ সংলগ্ন এলাকা। নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ঢুকে পড়ল লরি! লরির ধাক্কায় গুরুতর আহত ২। ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। দুর্ঘটনার ছবি ধরা পড়ে সিসিটিভি ক্যামেরায়। লরির ধাক্কায় ভেঙে চুরমার লাগোয়া মোটরবাইক শোরুমের একাধিক বাইক। গুরুতর জখম হয়েছেন স্থানীয় এক চা দোকানদার। মতলাইন আলি, ভুটভুটি চালক তাজেল আলি, তাঁদের দু'জনকেই মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। সিসি ক্যামেরার ফুটেজ দেখে তদন্ত শুরু হয়েছে। দুর্ঘটনার পর থেকে খালাসিও পলাতক ।

    Santanu Kar

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Jalpaiguri Accident

    পরবর্তী খবর