হোম /খবর /দক্ষিণবঙ্গ /
এগিয়ে সব্যসাচী, কৃষ্ণা, বিধাননগরে গণনা শুরুর আগেই ঢাক-ঢোল বাজিয়ে উৎসবে তৃণমূল

West Bengal Municipal Election 2022: এগিয়ে সব্যসাচী, কৃষ্ণা, বিধাননগরে গণনা শুরুর আগেই ঢাক-ঢোল বাজিয়ে উৎসবে তৃণমূল

ফাইল ছবি, সব্যসাচী দত্ত।

ফাইল ছবি, সব্যসাচী দত্ত।

West Bengal Municipal Election 2022: তাঁরা বিধাননগরে জয় নিয়ে এতটাই নিশ্চিত যে সোমবার সকাল থেকেই গণনাকেন্দ্রের সামনে ঢাক-ঢোল নিয়ে আনন্দ করতে শুরু করেন তৃণমূল সমর্থকরা।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: হাই ভোল্টেজ বিধাননগর পুরনিগমেরও (West Bengal Municipal Election 2022) ভোটের গণনাও চলছে সোমবার সকাল থেকে। আর সেই গণনা শুরু হওয়ার পর থেকেই কার্যত উৎসব শুরু করে দিয়েছেন তৃণমূল সমর্থকরা। তাঁরা বিধাননগরে জয় নিয়ে এতটাই নিশ্চিত যে সোমবার সকাল থেকেই গণনাকেন্দ্রের সামনে ঢাক-ঢোল নিয়ে আনন্দ করতে শুরু করেন তৃণমূল সমর্থকরা। তাঁরা বলেন, বিধাননগরে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা (West Bengal Municipal Election 2022) পেতে কোনও সমস্যায় পড়তে হবে না।

আরও পড়ুন: বাংলায় ৪ পুর নিগমের ফলাফল, কিন্তু আজই আরও বড় পরীক্ষায় নামছে তৃণমূল

বিধাননগরে প্রার্থী হয়েছে বিজেপি থেকে তৃণমূলে ফেরা সব্যসাচী দত্ত। তাঁকে পুরভোটে প্রার্থী করেছে তৃণমূল। প্রার্থী করা হয়েছে বিধাননগর পুরসভায় প্রাক্তন প্রশাসক কৃষ্ণা চক্রবর্তীকেও। সোমবার সকালে প্রথম তিন-চার রাউন্ড গণনার পর খবর পাওযা গিয়েছে, সর্বত্রই এগিয়ে আছেন রাজনীতির এই হেভিওয়েটরা (West Bengal Municipal Election 2022)।

আরও পড়ুন: তৈরি হেলিপ্যাড, একাধিক কর্মসূচি নিয়ে সোমবার উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়...

বিধাননগর পুরনিগম এ বার নজরে আলাদা করে রয়েছেই, কারণ, ভোটের দিন একাধিক ঘটনা নিয়ে বিরোধীরা সরব হয়েছিলেন। ফল প্রকাশের পর সোমবার সকালে সব্যসাচী দত্ত সাংবদিকদের মুখোমুখি হয়ে বলেন, এই জয় আসলে মমতা বন্দ্যোপাধ্যায়ের মানুষের উন্নয়নের জয়। সোমবার সকালে স্ত্রীকে নিয়ে জয়ের সার্টিফিটেক নিতে বেরিয়ে কার্যত খোশ মেজাজে দেখা গেল সব্যসাচীকে। ১৫ রাউন্ড গননার শেষে তিনি এগিয়ে ছিলেন ৫ হাজারের বেশি ভোটে। পাশাপাশি, এগিয়ে রয়েছেন কৃষ্ণাও। বিধাননগরে কার্যত হারিয়ে গিয়েছে বিরোধী শক্তিও। সবচেয়ে খারাপ অবস্থা বিজেপির। বিধাননগরের মতো পুরনিগমে এগিয়ে রয়েছে কংগ্রেস ও নির্দল প্রার্থীরা। সব্যসাচী তাই নিয়েও কটাক্ষ করলেন বিরোধীদেরও।

Published by:Uddalak B
First published:

Tags: Sabyasachi Dutta, West Bengal Municipal Election 2022