Home /News /south-bengal /
South 24 Parganas News: ব্যাগের মধ্যে কী দেখি! তারপর যা বেরোল, চমকে উঠল গোটা চম্পাহাটি

South 24 Parganas News: ব্যাগের মধ্যে কী দেখি! তারপর যা বেরোল, চমকে উঠল গোটা চম্পাহাটি

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

South 24 Parganas News: যার আনুমানিক বাজার মূল্য প্রায় সাড়ে তিন লক্ষ টাকা। ধৃত দুজনের নাম শান্তনু পাল ও সৌমিত্র মণ্ডল।

  • Share this:

    #বারুইপুর: বারুইপুর চম্পাহাটি থেকে উদ্ধার প্রায় ৬ কিলো রুপোর বাট। গ্রেফতার ২ পাচারকারী। বৃহস্পতিবার গভীর রাতে চম্পাহাটি রেল গেটের কাছে সন্দেহভাজন দুই ব্যক্তিকে একটি বাইকে করে যেতে দেখে তল্লাশি চালায় চম্পাহাটি পুলিশ ক্যাম্পের কর্মীরা। তখনই তাদের কাছে থাকা ব্যাগ থেকে উদ্ধার হয় ছটি রুপোর বাট। যার ওজন ৫ কেজি ৮০০ গ্রাম।

    যার আনুমানিক বাজার মূল্য প্রায় সাড়ে তিন লক্ষ টাকা। ধৃত দুজনের নাম শান্তনু পাল ও সৌমিত্র মণ্ডল। ধৃত দুজনের বাড়ি ভাঙড় থানা এলাকায়। ধৃতদের নিজেদের হেফাজতে নিয়ে জানার চেষ্টা করা হবে কোথা থেকে এই রুপোর বাট গুলো আনছিল এবং কোথায় নিয়ে যেত। বারুইপুর থানায় শুক্রবার সাংবাদিক বৈঠক করে জানালেন,বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার জানান ইন্দ্রজিৎ বসু।

    আরও পড়ুন: কী মারাত্মক! গাছ থেকে ঝুলছে যুগলের দেহ, চমকে উঠল গোটা বেলবনি

    নন্দকুমারে মদ, জুয়া এবং লোটো খেলার ঠেক রাতের অন্ধকারে ভেঙে গুড়িয়ে দিলেন স্থানীয় বাসিন্দারা! নন্দকুমার থানার কল্যাণপুর বটতলা, কালিচক সহ বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরেই রমরমিয়েই চলছে মদ ও জুয়ার অবৈধ ব্যবসা।

    আরও পড়ুন: অগ্নিপথে বাড়ল বয়সের ঊর্ধ্বসীমা, চার বছর 'চাকরির' পর কী কী সুবিধে?

    যা নিয়ে পুলিশ প্রশাসনকে বারবার বলেও কাজ হয়নি বলে অভিযোগ। ক্ষুব্ধ গ্রামবাসীরা তাই রাত দুপুরেই এলাকার একাধিক মদের ঠেক এবং জুয়ার ঠেকে নিজেরাই উদ্যোগ নিয়ে ভাঙচুর চালায়।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Bangla News, West Bengal news

    পরবর্তী খবর