Home /News /south-bengal /
Birbhum News: তুষের বস্তা ঢাকা গাড়ি আটক করল পুলিশ, বীরভূমে আসলে যা মিলল ভিতরে, হার মানবে সিনেমাও!

Birbhum News: তুষের বস্তা ঢাকা গাড়ি আটক করল পুলিশ, বীরভূমে আসলে যা মিলল ভিতরে, হার মানবে সিনেমাও!

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

Birbhum News: গোপন সূত্রে আগে থেকেই খবর পেয়েই সদাইপুর থানার ওসি মিকাইল মিয়ার নেতৃত্বে পুলিশ ফোর্স ওঁত পেতে ছিল।

  • Share this:

    #বীরভূম: আবারও ফিল্মি কায়দায় কয়লা পাচার করতে গিয়ে বীরভূমের সদাইপুর থানা পুলিশের হাতে ধরা পড়ল কয়লাবোঝাই গাড়ি। তুষের বস্তা ঢাকা দেওয়া কয়লা বোঝাই গাড়ি আটক করল বীরভূমের সদাইপুর থানার পুলিশ। গতকাল মাঝরাতে সদাইপুর থানার পানুরিয়া এলাকা থেকে এই কয়লা বোঝায় গাড়িটি আটক করা হয়। গ্রেফতার করা হয়েছে চালক ও খালাসিকে। জানা গিয়েছে, পানুরিয়ার গ্রামের রাস্তা থেকে ১৪ নম্বর জাতীয় সড়ক উঠতেই গাড়িটিকে আটক করে সদাইপুর থানার পুলিশ।

    গোপন সূত্রে আগে থেকেই খবর পেয়েই সদাইপুর থানার ওসি মিকাইল মিয়ার নেতৃত্বে পুলিশ ফোর্স ওঁত পেতে ছিল। তুষের বস্তা ঢাকা দেওয়া কয়লা বোঝাই গাড়ি ১৪ নম্বর জাতীয় সড়ক উঠতেই গাড়িটাকে ঘিরে ফেলে পুলিশ। এরপর গ্রেফতার করা হয় চালক ও খালাসিকে আটক করা হয় কয়লা বোঝাই গাড়ি। দুই জন অভিযুক্তকে আজ সিউড়ি আদালতে তোলা হবে।

    আরও পড়ুন: ভাসবে উত্তরবঙ্গ, দক্ষিণবঙ্গের ৫ জেলায় প্রবল বৃষ্টি! হাওয়া অফিসের বড় সতর্কতা

    এদিকে, বিস্ফোরক পাচারের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে আরও একজনকে গ্রেফতার করল এসটিএফ। ধৃতের নাম মুক্তার খান। তাকে সিউড়ি আদালতে তোলা হলে ৫ দিনের পুলিশ হেপাজতের নির্দেশ দেওয়া হয় ।

    আরও পড়ুন: রাজ্যসভার চেয়ারম্যান হিসেবে অসাধরণ ভূমিকা নেবেন ধনখড়, আশাবাদী মোদি

    গোপন সুত্রে খবর পেয়ে দূর্গাপুরের নিউটাউনশিপের কাছে থেকে তাকে গ্রেফতার করে এসটিএফ। গত ২৯ জুন গভীর রাতে বীরভূমের মহম্মদ বাজার সংলগ্ন ৬০ নং জাতীয় সড়কে ডিটোনেটর বোঝাই গাড়ি আটক করে এসটিএফ। ওই গাড়ি থেকে প্রায় ৮১ হাজার ডিটোনেটর উদ্ধার করা হয়। তাতে একজনকে গ্রেফতার করা হয়েছিল। তাকে জিজ্ঞাসাবাদ করেই মুক্তার খানের নাম জানতে পারে এসটিএফ।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Birbhum news, West Bengal news

    পরবর্তী খবর