Home /News /south-bengal /
West Bengal News: হঠাৎ হানায় ৪৩টি ড্রাম পেল পুলিশ, তার মধ্যে এগুলি কী! চক্ষু চড়কগাছ পুলিশের

West Bengal News: হঠাৎ হানায় ৪৩টি ড্রাম পেল পুলিশ, তার মধ্যে এগুলি কী! চক্ষু চড়কগাছ পুলিশের

বিপুল চোলাই মদ উদ্ধার

বিপুল চোলাই মদ উদ্ধার

West Bengal News: সেই মদ উদ্ধার হয় বীরভূমের মহম্মদ বাজার থানার অন্তর্গত জয়পুর গ্রামের ইগ ক্যানেলের পার থেকে ।

  • Share this:

#বীরভূম: গোপন সূত্রে খবর পেয়ে বীরভূমের মহম্মদ বাজার থানার পুলিশ চোলাই মদ ভর্তি ৪৩ টি প্লাস্টিকের ড্রাম উদ্ধার করে মহম্মদ বাজারের অন্তর্গত জয়পুর গ্রামের ইগ ক্যানেলের পার থেকে। বিশেষ অভিযানে আবারো সাফল্য জেলা পুলিশের । তবে এবার বোমা কিংবা কোনো ধারালো অস্ত্র নয় , পুলিশের হাতে এলো ড্রাম ড্রাম মদ । ৪৩ ড্রাম মদ উদ্ধার করে বীরভূমের মহম্মদ বাজার থানার পুলিশ । আর সেই মদ উদ্ধার হয় বীরভূমের মহম্মদ বাজার থানার অন্তর্গত জয়পুর গ্রামের ইগ ক্যানেলের পার থেকে ।

বেশ কয়েকদিন থেকেই পুলিশ সক্রিয় ভূমিকা পালন করছে । কোথাও উদ্ধার করছে ইটের নীচে কয়লা তো কোথাও আবার আলুর বস্তার নীচ থেকে নিষিদ্ধ কাফ সিরাপ । এছাড়াও পুলিশ তদন্ত চালিয়ে বীরভূমের বিভিন্ন এলাকা থেকে উদ্ধার করছে বালতি বালতি তাজা বোমা কিংবা কোথাও পুলিশের হাতে ধরা পড়ছে অবৈধ অস্ত্র । তবে এবার পুলিশ উদ্ধার করেছে চোলাই মদ । বেশ কয়েক দিন ধরেই এই অভিযুক্তদের ধরতে  বিশেষ অভিযান চালাচ্ছিলো পুলিশ ।

আরও পড়ুন: মাফিয়াদের হাতে ছেলে বন্দি লিবিয়ায়, বাঙালি মায়ের মনের জোর সাড়া ফেলল বিশ্বে!

মহম্মদ বাজার থানার পুলিশের কাছে খবর ছিলো জয়পুর গ্রাম এলাকায় চলছে মদের কারবার । অবশেষে উদ্ধার হয় ড্রাম ভর্তি চোলাই মদ । পুলিশ তদন্ত চালিয়ে গোপন সূত্রে খবর পায় ওই জয়পুর গ্রামের বিভিন্ন এলাকার কোনো এক জায়গায় রাখা রয়েছে চোলাই মদ । তারপরই মহম্মদ বাজার থানার অন্তর্গত জয়পুর গ্রামের ওই এলাকা গুলিতে বিশেষ অভিযান চালায় বীরভূমের মহম্মদ বাজার থানার পুলিশ ।

আরও পড়ুন: না থেকেও আসানসোলের ভোটে রয়েছেন অনুব্রত! দুটি জিনিসেই স্মরণ করাচ্ছে তৃণমূল

আর তারপরই জয়পুর গ্রামের ইগ ক্যানেল পার থেকে পুলিশ উদ্ধার করে ৪৩ টি ড্রাম ভর্তি চোলাই মদ । তবে কে বা কারা এই চোলাই মদ তৈরি করেছে সমস্তটাই খতিয়ে দেখছে পুলিশ । তবে  পুলিশ সূত্রে জানা যায় , এই ৪৩ টি মদের ড্রামে প্রায় ৫০ লিটার করে ছিলো চোলাই মদ ।

Published by:Suman Biswas
First published:

Tags: West Bengal news

পরবর্তী খবর