Home /News /south-bengal /
Anubrata Mondal: না থেকেও আসানসোলের ভোটে রয়েছেন অনুব্রত! দুটি জিনিসেই স্মরণ করাচ্ছে তৃণমূল

Anubrata Mondal: না থেকেও আসানসোলের ভোটে রয়েছেন অনুব্রত! দুটি জিনিসেই স্মরণ করাচ্ছে তৃণমূল

অনুব্রত-এফেক্ট!

অনুব্রত-এফেক্ট!

Anubrata Mondal: স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, ''তাঁদের নেতা অনুব্রত মণ্ডল না থাকলেও তাঁর দাওয়াই নকুলদানা ও বাতাসা আমরা ভোটারদের দিচ্ছি।

  • Share this:

    #আসানসোল: আসানসোল উপনির্বাচনের দিন তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল উপস্থিত না থাকলেও তাঁর দেওয়া 'দাওয়াই' নকুলদানা ও বাতাসা-জল দেওয়া হচ্ছে আসানসোল লোকসভা কেন্দ্রের জামুরিয়া অবিনাশ প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের বাইরে।

    স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, ''তাঁদের নেতা অনুব্রত মণ্ডল না থাকলেও তাঁর দাওয়াই নকুলদানা ও বাতাসা আমরা ভোটারদের দিচ্ছি। কারণ আসানসোল শিল্পাঞ্চল এলাকায় গ্রীষ্মের দাবদাহে অসুস্থ হয়ে পড়ছেন অনেকেই। তাই সুন্দর ভোট হওয়ার পাশাপাশি মানুষকে সুস্থ থাকতে নকুলদানা ও বাতাস দেওয়া হচ্ছে।'' তীব্র গরমে বাতাসা পেয়ে খুশি ভোটাররাও।

    অন্যদিকে, এবার সরাসরি কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ করলেন রাজ্যের আইন ও পূর্ত দপ্তরের মন্ত্রী মলয় ঘটক। মঙ্গলবার সকাল সাড়ে নটা নাগাদ তিনি আপকার গার্ডেনের বাড়ি থেকে বেরিয়ে ভোট দিতে আসেন চেলিডাঙ্গার কারনানি স্কুলের ৭৬ নং বুথে। গেটেই তার সঙ্গে বাকবিতণ্ডা হয় কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের।

    আরও পড়ুন: পয়লা বৈশাখে ঝেঁপে বৃষ্টি বঙ্গে? জানিয়ে দিল হাওয়া অফিস, সতর্ক থাকুন

    পরে ভোট দিয়ে বেরিয়ে এসে তিনি বলেন, কেন্দ্রীয় বাহিনী বিজেপির হয়ে কাজ করছে। পর্যবেক্ষকরাও তাই। তৃণমূল কংগ্রেসের কোনও অভিযোগকে গুরুত্ব দেওয়া হচ্ছে না।'' তিনি আরও বলেন, ''সকাল থেকে বিজেপি প্রার্থী কেন্দ্রীয় বাহিনী ও গুন্ডা নিয়ে ১০-১২ টা গাড়ির কনভয় নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। গন্ডগোল পাকানোর চেষ্টা করছে। আমরা নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করেছি।''

    আরও পড়ুন: আসানসোলে অগ্নিমিত্রার বিরুদ্ধে মারাত্মক অভিযোগ, কড়া নির্দেশ দিল কমিশন

    অপরদিকে, পান্ডবেশ্বরের 275 87A বালুডাঙ্গা শিশু শিক্ষা কেন্দ্র ভোটগ্রহণ কেন্দ্রে বিরোধী সিপিআইএম ও বিজেপির পোলিং এজেন্টদের বসতে না দেওয়ার অভিযোগ। একই অভিযোগ নিউটাউনশিপ থানার কালীগঞ্জের একটি ভোট গ্রহণ কেন্দ্রে বিরোধী সিপিআইএমের এজেন্টদের বসতে না দেওয়ার অভিযোগ। খবর পেয়ে অন্ডাল থানার বালুডাঙা শিশু শিক্ষা কেন্দ্রে ছুটে আসেন কুইক রেসপন্স টিম, খবর নেন কোথাও সমস্যা রয়েছে কিনা। কিন্তু অভিযোগ অস্বীকার করেছেন বালুডাঙা শিশু শিক্ষা কেন্দ্রের ভোট গ্রহণ কেন্দ্রের প্রিসাইডিং অফিসার সুশান্ত মুখোপাধ্যায়। বুথে উত্তেজনা থাকায় কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের পাঠানো হয়েছে।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Anubrata Mondal, Asansol By Election

    পরবর্তী খবর