• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • বিবাহ বিচ্ছেদের মামলা করায় স্ত্রীকে গুলি করে খুন স্বামীর

বিবাহ বিচ্ছেদের মামলা করায় স্ত্রীকে গুলি করে খুন স্বামীর

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

বিবাহবিচ্ছেদের মামলা করায় আক্রোশে বাড়িতে ঢুকে স্ত্রীকে গুলি করে খুন। তরুণীর বাবা-মাকেও লোহার রড দিয়ে মারধর। হুগলির কোন্নগরের অলিম্পিক মাঠ এলাকার ঘটনায় চাঞ্চল্য। পরে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

  • Share this:

    #কোন্নগর: বিবাহ বিচ্ছেদের মামলা করায় আক্রোশে বাড়িতে ঢুকে স্ত্রীকে গুলি করে খুন। তরুণীর বাবা-মাকেও লোহার রড দিয়ে মারধর। হুগলির কোন্নগরের অলিম্পিক মাঠ এলাকার ঘটনায় চাঞ্চল্য। পরে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

    আরও পড়ুন: ফেসবুকে মহিলার ভুয়ো অ্যাকাউন্ট খুলে এসকর্ট সার্ভিসের প্রস্তাব, গ্রেফতার অভিযুক্ত

    কোন্নগরের শুভলক্ষ্মীর ছোটবেলা থেকেই প্রেম এলাকারই বাসিন্দা সুলতান আলির সঙ্গে। ২০১৪-য় শুভলক্ষ্মীর বাড়ির অমতে রেজিস্ট্রি করে বিয়েও করেন দু'জনে। কিন্তু অশান্তির সূত্রপাত তারপরেই। আদালতে বিবাহবিচ্ছেদের মামলা করেন শুভলক্ষ্মী। গত মাসেই সেই মামলার শুনানি হয়। অভিযোগ, কয়েকদিন ধরেই শুভলক্ষ্মীর বাড়িতে এসে হুমকি দিতেন সুলতান। পরিস্থিতি চরম আকার নিল বৃহস্পতিবার।

    আরও পড়ুন: মাদার টেরেসাকে অপমান, বিজেপির রাজনীতি নিয়ে টুইটারে বিস্ফোরক মমতা

    সন্ধে সাড়ে সাতটা নাগাদ কোন্নগরের অলিম্পিক মাঠ এলাকায় শুভলক্ষ্মীর বাড়িতে ঢুকে স্ত্রীর উপর চড়াও হয় সুলতান।

    প্রথমে রিভলভারের বাট দিয়ে পরপর শুভলক্ষ্মীর মাথায় আঘাত। বাধা দিতে এলে শুভলক্ষ্মীর বাবা-মায়ের উপরেও হামলা চালায় সুলতান।

    তাদের লোহার রড দিয়ে মারধর করে। পরে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে শুভলক্ষ্মীকে গুলি। ঘটনাস্থলেই মৃত্যু হয় কোন্নগর পুরসভার প্রাক্তন ইঞ্জিনিয়রের একমাত্র কন্যার। ।

    আরও পড়ুন: উপাচার্য কি আদৌ পদত্যাগ করবেন ? জল্পনা জিইয়ে রাখলেন রাজ্যপাল

    হামলার পরেই পালানোর চেষ্টা করে অভিযুক্ত। গুলির আওয়াজ শুনে ছুটে আসেন আত্মীয়-প্রতিবেশীরা। কোনওমতে অভিযুক্তকে ধরে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। অভিযুক্ত সুলতান আলিকে গ্রেফতার করেছে উত্তরপাড়া থানার পুলিশ।

    আত্মীয়দের দাবি, সুলতানের সঙ্গে বিষিয়ে যাওয়া সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চেয়েছিলেন বছর ৩৬-এর শুভলক্ষ্মী। আর সেই আক্রোশ থেকেই খুন।

    First published: