Home /News /south-bengal /
Bomb Recovered: মুখ্য়মন্ত্রীর নির্দেশের পরেই সক্রিয় প্রশাসন, রাজ্য়ের বেশ কিছু জায়গায় একই দিনে বোমা উদ্ধার

Bomb Recovered: মুখ্য়মন্ত্রীর নির্দেশের পরেই সক্রিয় প্রশাসন, রাজ্য়ের বেশ কিছু জায়গায় একই দিনে বোমা উদ্ধার

মুর্শিদাবাদে বোমা উদ্ধার, ফাইল ছবি

মুর্শিদাবাদে বোমা উদ্ধার, ফাইল ছবি

Bomb Recovered: সোমবার ভোরে অভিযান চালিয়ে মুর্শিদাবাদের হরিহরপাড়া থানার পুলিশ হরিহরপাড়ার রামপাড়া মাঠে ৯টি সকেট বোমা উদ্ধার করে।

  • Share this:

    #কলকাতা: ব্যাগ ভর্তি তাজা বোমা (Bomb Recovered) উদ্ধার ঘিরে কাঁথিতে চাঞ্চল্য! কাঁথির কুসুমপুরের বেনামুড়ি এলাকা থেকে উদ্ধার হয়েছে এই বোম। স্থানীয় এক বাসিন্দা ছাগল চরাতে গিয়ে দেখতে পান, ঝোপের মধ্যে পড়ে আছে একটি নাইলন ব্যাগ। ব্যাগের ভিতরে চোখ পড়তেই দেখা যায় তার মধ্যে রয়েছে বোম (Bomb Recovered)! খবর ছড়িয়ে পড়ে এলাকায়।  কে বা কারা এই ব্যাগ রেখে গেছে তা নিয়ে চিন্তায় পড়ে যান সকলে। আতঙ্কও ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। পুলিশ এসে বোম ভর্তি ব্যাগটি উদ্ধার করেছে। ব্যাগ থেকে গোটা দশেক তাজা বোমা উদ্ধার হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

    আরও পড়ুন: সিঙ্গল বেঞ্চের লাগাতার 'বিস্ফোরণ', সরে দাঁড়াল ডিভিশন বেঞ্চ! হাই কোর্টে বেনজির ঘটনা

    একই দিনে গোপনসূত্রে খবর পেয়ে আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ-সহ এক ব্যক্তিকে গ্রেফতার করল মুর্শিদাবাদের ফরাক্কা থানার পুলিশ। ধৃত ব্যক্তির নাম টুটুল সর্দার, বাড়ি ফরাক্কা শিবনগর এলাকায়। পুলিশ সূত্রে খবর,  ধৃতকে সোমবার সকালে জঙ্গিপুর আদালতে পাঠায় ফরাক্কা থানার পুলিশ। তবে এই পুরো বিষয়ে তদন্ত শুরু হয়েছে।

     আগ্নেয়াস্ত্র ও গুলিসহ ইয়ারুল সর্দার নামে এক যুবককে গ্রেফতার করেছে বসিরহাট থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, এই যুবককে বহুদিন ধরেই খুঁজছিল পুলিশ। গতকাল রাতে গোপন সূত্রে খবর পেয়ে ইটিন্ডাঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

    একই ঘটনা মুর্শিদাবাদেও। সোমবার ভোরে অভিযান চালিয়ে হরিহরপাড়ার রামপাড়া মাঠে ৯টি সকেট বোমা উদ্ধার (Bomb Recovered) করে পুলিশ। জানা যায়, সোমবার ভোরে হরিহরপাড়া হুমায়ুঁপুর গ্রাম পঞ্চায়েতের রামপাড়া মাঠে বোমাগুলি পড়ে থাকতে দেখে স্থানীয়রা, তারপর হরিহরপাড়া থানার পুলিশকে খবর দেওয়া হলে ঘটনাস্থলে আসেন হরিহরপাড়া থানার পুলিশ ও তাজপুর ফাঁড়ির ইনচার্জ ASI মানস পান্ডে। ইতিমধ্যে বোম স্কোয়াড কর্মীদের খবর দেওয়া হয়েছে। বোমগুলো নিষ্ক্রিয় করা হবে দ্রুত। কে বা কারা বোমাগুলো রেখেছে,  তার তদন্ত শুরু করেছে হরিহরপাড়া থানার পুলিশ।

    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Bomb Recovered

    পরবর্তী খবর