Home /News /south-bengal /
Budgebudge News || বজবজ স্টেশনে এ কী কাণ্ড! নিজের মেয়ের সঙ্গে যা করল বাবা... ছিঃ!

Budgebudge News || বজবজ স্টেশনে এ কী কাণ্ড! নিজের মেয়ের সঙ্গে যা করল বাবা... ছিঃ!

প্রতীকী ছবি৷

প্রতীকী ছবি৷

Budgebudge News || এই ঘটনায় বজবজ থানায় অভিযোগ দায়ের হলে পুলিশ অভিযুক্ত বাবাকে আটক করে। অভিযুক্তর নাম বাবলু দাস। তদন্তে নেমেছে বজবজ থানার পুলিশ।

  • Share this:

    #বজবজ: নিজের মেয়েকে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারার অভিযোগ বাবার বিরুদ্ধে৷ ঘটনাটি বজবজ পুরসভার ১৬ নম্বর ওয়ার্ডের বালুরঘাট এলাকার। স্থানীয় সূত্রে খবর, সুনন্দা দাস কাজের জন্য বজবজ স্টেশন থেকে ট্রেন ধরতে যাচ্ছিলেন৷ তখনই বজবজ স্টেশনের কাছে তাঁর বাবা ধারালো অস্ত্র নিয়ে কোপ মারে সুনন্দাকে। তাঁর মাথায় এবং কাঁধে আঘাত করে। ঘটনা দেখে পরিচিত এক মহিলা সুনন্দাকে বাঁচাতে গেলে তাঁকেও আঘাত করে সুনন্দার বাবা।

    আরও পড়ুন: ভর দুপুরে কলকাতায় মহিলা বাউল শিল্পীকে ধর্ষণ! অভিযোগের ছ' ঘণ্টার মধ্যেই গ্রেফতার অভিযুক্ত

    সুনন্দার পরিবার সূত্রে খবর,  প্রায় এক সপ্তাহ আগে সুনন্দার ছোট বোনের সঙ্গে অশান্তি হয় তার বাবার। সুনন্দার ছোট বোনকে বাবা কুরুচিকর মন্তব্য করে। তারপর বাবার ওপর রাগ করে ছোটবোন বাড়ি থেকে বেরিয়ে এসে দিদির বাড়ি অর্থাৎ সুনন্দাদের বাড়িতে আশ্রয় নেয়। তারপরই সুনন্দার মায়ের সঙ্গে বাবার অশান্তি হলে মাও বাড়ি থেকে বেরিয়ে বালুরঘাটে বড় মেয়ের বাড়ি চলে আসে। যেহেতু সুনন্দা তার বাড়িতে ছোট বোন এবং মাকে আশ্রয় দেয় এই নিয়েই ক্ষোভ তৈরি হয়েছিল তার বাবার মনে। সেই কারণেই সুনন্দার ওপর চড়াও হয় তার বাবা এমনটাই মনে করছে পরিবারের সদস্যরা।

    আরও পড়ুন: রাজ্যে ম্যানগ্রোভ সংরক্ষণ কী ভাবে দিল্লিতে গিয়ে বাকি রাজ্যকে শেখাচ্ছে পশ্চিমবঙ্গ

    এই ঘটনায় বজবজ থানায় অভিযোগ দায়ের হলে পুলিশ অভিযুক্ত বাবাকে আটক করে। অভিযুক্তর নাম বাবলু দাস। তদন্তে নেমেছে বজবজ থানার পুলিশ।

    Samir Das
    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Budgebudge

    পরবর্তী খবর