Home /News /south-bengal /
West Bengal News: বাবার সঙ্গে এ কী নিষ্ঠুর কাণ্ড ছেলের! ভিডিও দেখে ক্ষোভে ফুঁসছে গোটা হলদিয়া

West Bengal News: বাবার সঙ্গে এ কী নিষ্ঠুর কাণ্ড ছেলের! ভিডিও দেখে ক্ষোভে ফুঁসছে গোটা হলদিয়া

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

West Bengal News: জানা গিয়েছে, ঘটনাটি হলদিয়া পৌরসভার ১১ নম্বর ওয়ার্ড এলাকার। ১১ নম্বর ওয়ার্ডের দুর্গাচকের বাসিন্দা মন্টু মিস্ত্রিকে ব্যাপক মারধর করছে তার ছেলে সঞ্জয় মিস্ত্রি।

  • Share this:

#কলকাতা: গুণধর ছেলের কীর্তি! বয়স্ক বাবাকে বেদম মার গুনধর ছেলের। শুধু মারধর নয়, বাবাকে মারতে মারতে টেনে হিঁচড়ে মাটিতে ফেলেও দিচ্ছে ওই ছেলে! সেই মারধরের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়া জুড়ে। শিল্প শহর হলদিয়ার ঘটনা। সোশ্যাল মিডিয়ায় ভিডিও ছড়িয়ে পড়তেই কীর্তিমান ছেলের বিরুদ্ধে মানুষ তাদের ক্ষোভ উগরে দিয়েছেন ফেসবুক, হোয়াটসঅ্যাপে। সকলেই অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে পুলিশি ব্যবস্থা নেওয়ার দাবি করেছেন।

জানা গিয়েছে, ঘটনাটি হলদিয়া পৌরসভার ১১ নম্বর ওয়ার্ড এলাকার। ১১ নম্বর ওয়ার্ডের দুর্গাচকের বাসিন্দা মন্টু মিস্ত্রিকে ব্যাপক মারধর করছে তার ছেলে সঞ্জয় মিস্ত্রি। বছর সত্তরের মন্টু মিস্ত্রি হলদিয়া রিফাইনারির অবসরপ্রাপ্ত কর্মচারী। বর্তমানে তিনি ছেলের সংসারেই দিন যাপন করেন। গুণধর ছেলে সঞ্জয় হলদিয়ার হিন্দুস্থান ইউনিলিভারে কর্মরত বলে খবর।

আরও পড়ুন: পদ্মা সেতুতে ১১ 'পাগল'! আদৌ কি তাই? বাংলাদেশের দাবিতে তুমুল শোরগোল

শনিবার রাতে ভিডিওটি সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়ে। ভাইরাল ভিডিওটি দেখা যায়, সঞ্জয় তার বাবা মন্টু মিস্ত্রিকে গলায় হাতের প্যাঁচ লাগিয়ে মারতে মারতে মাটিতে ফেলে দিচ্ছে। এখানেই থেমে না থেকে প্রহৃত বাবাকে টেনে হিঁচড়ে বাড়ির বাইরে বের করে দিচ্ছে। তাতে বাধা দিতে যান এক মহিলা সহ প্রতিবেশী এক-দুজনকে।

আরও পড়ুন: হালকা থেকে প্রবল বৃষ্টি, রবিবার কলকাতায় বিশেষ সতর্কতা! দক্ষিণবঙ্গের আবহাওয়া জানুন...

হাড়হিম করা হৃদয়বিদারক এই দৃশ্য দেখে সোশ্যাল মিডিয়ায় ক্ষুব্ধ হয়ে উঠেছেন সাধারণ মানুষজন। সমালোচনার ঝড়। নিজের বয়স্ক বাবাকে টেনে হিঁচড়ে মারধর করছে ছেলে, এই দৃশ্য দেখে ক্ষোভে ফুঁসছে গোটা এলাকা।

Published by:Suman Biswas
First published:

Tags: Haldia, West Bengal news

পরবর্তী খবর