সম্পত্তি নিয়ে বিবাদের জের, ছেলেকে পুড়িয়ে মারার অভিযোগ বাবার বিরুদ্ধে

সম্পত্তি নিয়ে বিবাদের জের, ছেলেকে পুড়িয়ে মারার অভিযোগ বাবার বিরুদ্ধে
Representative Image

দীর্ঘদিন ধরে সম্পত্তির ভাগাভাগি নিয়ে বিবাদ চলছিল শেখ ইউসুফ ও তার ছোট ছেলে শেখ ইকবালের। বুধবার আগুনে পুড়ে ইকবালের মৃত্যুর পর, সেই বিবাদকেই দায়ী করছেন গলসির খানো ডাঙাপাড়ার বাসিন্দারা।

  • Share this:

#বর্ধমান: সম্পত্তি নিয়ে বিবাদের জের। গলসিতে ছেলেকে পুড়িয়ে মারার অভিযোগে ধৃত বাবা। গ্রেফতার করা হয়েছে নিহতের দাদাকেও। আশঙ্কাজনক অবস্থায় বর্ধমান মেডিক্যালে ভরতি নিহতের স্ত্রী ও দুই মেয়ে।

দীর্ঘদিন ধরে সম্পত্তির ভাগাভাগি নিয়ে বিবাদ চলছিল শেখ ইউসুফ ও তার ছোট ছেলে শেখ ইকবালের। বুধবার আগুনে পুড়ে ইকবালের মৃত্যুর পর, সেই বিবাদকেই দায়ী করছেন গলসির খানো ডাঙাপাড়ার বাসিন্দারা। গ্রামে পাশাপাশি বাড়ি বাবা ও ছোটছেলের। বাবার থেকে সম্পত্তির ভাগের টাকা নিতে, মঙ্গলবার বিকালে কলকাতা থেকে গ্রামে ফিরেছিলেন ইকবাল। বুধবার সেই টাকা দেওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই বিপত্তি।

মঙ্গলবার রাতে বাড়িতে ঘুমোচ্ছিলেন ইকবাল, তাঁর স্ত্রী তুহিনা বেগম।সঙ্গে ছিল তাঁদের দুই মেয়ে সোহানা ও বিলকিস। রাতে তাঁদের ঘরে হঠাৎই আগুন লেগে যায়। প্রতিবেশীরা উদ্ধার করে, বর্ধমান মেডিক্যালে ভরতি করেন। বুধবার বিকালে হাসপাতালে মৃত্যু হয় শেখ ইকবালের। অভিযোগ, সপরিবারে ছোট ছেলেকে খুনের ছক কষেছিল শেখ ইউসুফই।

- মঙ্গলবার রাতে প্রথমে ইকবালের ঘরের দরজা বাইরে থেকে বন্ধ করে দেয় ইউসুফ

- এরপর জালনা দিয়ে গ্যাসের পাইপ ঢুকিয়ে দেয়

Loading...

- ছোট সিলিন্ডারের নব ঘোরাতেই গ্যাসে ভরে যায় ঘর

- তারপর একটি লাঠির মাথায় কাপড় বেঁধে, আগুন জ্বেলে ঘরের ভিতর ছুড়ে মারে ইউসুফ। বাড়িতে আগুন লাগানোর অভিযোগে, ইকবালের বাবা শেখ ইউসুফ ও দাদা শেখ এক্রামকে গ্রেফতার করে গলসি থানার পুলিশ।

First published: 08:25:22 AM Nov 07, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर