স্বামী বিদেশ, সেই সুযোগে স্ত্রীর একাধিক প্রেম! এবার প্রেমিককে দিয়ে স্বামী খুনের চেষ্টা স্ত্রীর

স্বামী বিদেশ, সেই সুযোগে স্ত্রীর একাধিক প্রেম! এবার প্রেমিককে দিয়ে স্বামী খুনের চেষ্টা স্ত্রীর
Representative Image

কর্মসূত্রে অষ্ট্রেলিয়ায় থাকেন। আর স্বামীর অনুপস্থিতির সুযোগ নিয়ে লক্ষণ বাবুর স্ত্রী একাধিক প্রণয়ের সম্পর্কে জড়িয়ে পড়েন।

  • Share this:

নিমতা মনুয়া কাণ্ডের ছায়া এবার নিমতায়। স্ত্রীর প্রণয়ের সম্পর্কে বাঁধা হয়ে দাঁড়ানোয় খুন হতে হয় অনুপমকে। যাকে কেন্দ্র করে রাজ্য জুড়ে হইচই পড়ে যায়। এবার সেই ঘটনারই পুনরাবৃত্তি ঘটল নিমতায়। নিমতার প্রতাপগড়ের বাসিন্দা লক্ষণ বিশ্বাস কর্মসূত্রে অষ্ট্রেলিয়ায় থাকেন। আর স্বামীর অনুপস্থিতির সুযোগ নিয়ে লক্ষণ বাবুর স্ত্রী একাধিক প্রণয়ের সম্পর্কে জড়িয়ে পড়েন। দূর দেশে থেকেও স্ত্রীর আচার আচরণে সন্দেহ হওয়ায় দেশে ফিরে আসেন ওই যুবক। স্ত্রীর একাধিক অবৈধ সম্পর্কের কথা জানতে পারেন।

আরও পড়ুনঘরোয়া পোশাকে পিকনিকে গিয়ে কষিয়ে মাংস রান্না টলি-নায়িকার,ফেসবুকের ভিডিও ভাইরাল

গতকাল স্ত্রীর সাথে এ বিষয় নিয়ে বচসায় জড়িয়ে পড়েন লক্ষণ বাবু। এরপরে স্ত্রী তার প্রেমিকদের ডেকে এনে স্বামীকে মারধর করেন। শুধু তাই নয়, শ্বাসরোধ করে স্বামীকে খুনের চেষ্টাও করেন। এমনকি শাশুড়িকেও রেয়াত করেনি। মেরে শাশুড়ির মাথা ফাটিয়ে দেওয়া হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অস্ট্রেলিয়াতে সেফের কাজ করেন নিমতা নিবাসী লক্ষণ বাবু৷ ১০ বছর আগে তার সঙ্গে বিয়ে হয় উত্তর ২৪ পরগনার মছলন্দপুরের বাদিন্দা মনীষার। লক্ষণ ও মনীষার একটি সন্তানও রয়েছে। এই ঘটনায় নিমতা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে নিমতা থানার পুলিশ।

First published: February 26, 2020, 4:09 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर