Home /News /south-bengal /

Murshidabad News: হঠাৎই মেডিকেল কলেজ পরিদর্শনে জাকির হোসেন, খতিয়ে দেখলেন পরিষেবা

Murshidabad News: হঠাৎই মেডিকেল কলেজ পরিদর্শনে জাকির হোসেন, খতিয়ে দেখলেন পরিষেবা

Murshidabad: বৃহস্পতিবার মুর্শিদাবাদ জেলা স্বাস্থ্য দপ্তরের চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহন করলেন প্রাক্তন মন্ত্রী জাকির হোসেন।

  • Share this:

#কান্দি: মুর্শিদাবাদ জেলা স্বাস্থ্য দপ্তরের চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহনের পরেই প্রথমদিনেই আচমকা মেডিক্যাল কলেজ ও হাসপাতাল পরিদর্শনে জাকির হোসেন। বৃহস্পতিবার হাসপাতালে গিয়ে সমস্ত পরিকাঠামো খতিয়ে দেখেন তিনি। হাসপাতালের রান্নাঘরে গিয়ে রান্না করা খাবারের পরিষেবাও দেখেন। চিকিৎসা পরিষেবা নিয়ে রোগী ও রোগীর আত্মীয়দের সাথে কথা বলেন। প্রতিটি রোগীকে সঠিক চিকিৎসা পরিষেবা দেওয়ার নির্দেশ দেন জাকির হোসেন।

বৃহস্পতিবার মুর্শিদাবাদ জেলা স্বাস্থ্য দপ্তরের চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহন করলেন প্রাক্তন মন্ত্রী জাকির হোসেন। দায়িত্বভার গ্রহনের পরেই প্রথমদিনেই আচমকা মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতাল পরিদর্শনে যান জাকির হোসেন।

আরও পড়ুন- দাপাতে আসছে জাওয়াদ, ঘূর্ণিঝড় মোকাবিলায় প্রস্তুত রাজ্য

বৃহস্পতিবার হাসপাতালে গিয়ে সমস্ত পরিকাঠামো খতিয়ে দেখেন তিনি। রোগীদের সুবিধা ও কিছু অসুবিধা রয়েছে কিনা সেই সমস্ত বিষয় জানেন। তবে হাসপাতালে চিকিৎসা পরিষেবা ভাল পাওয়া যাচ্ছে বলেই জানান রোগীর আত্মীয়রা। রোগীর আত্মীয় আকলেমা বিবি বলেন, গত দুদিন ধরে আমাদের রোগী হাসপাতালে ভর্তি রয়েছে। হাসপাতালে ভালো চিকিৎসা পরিষেবা পাওয়া যাচ্ছে। চিকিৎসকেরা ঠিকমতো এসে রোগীদের দেখছেন।

জাকির হোসেন এসে আশ্বাস দিয়ে গেলেন আরো ভালো উন্নত চিকিৎসা পরিষেবা যাতে রোগীরা পায়, তার জন্য ব্যবস্থা নেওয়া হবে। হাসপাতালের সমস্ত পরিকাঠামো খতিয়ে দেখার পর এম এস ভি পি ডাঃ অমিও কুমার বেরার সঙ্গে কথা বলেন।

আরও পড়ুন- ধেয়ে আসছে ঘূর্ণিঝড় জাওয়াদ, সতর্কতায় গঙ্গাসাগর-সহ একাধিক অঞ্চলে শুরু মাইকিং

প্রতিটি রোগী যাতে সঠিক চিকিৎসা পরিষেবা পায় সেই নির্দেশ দেন জাকির হোসেন। প্রতিটি রোগীর সাথে যেন চিকিৎসকেরা ভালো ব্যবহার করে সেই নির্দেশও দেন। জেলার মানুষকে চিকিৎসার জন্য যাতে জেলার বাইরে না যেতে হয়, জেলার হাসপাতাল গুলিতেই রোগীরা যাতে সঠিক চিকিৎসা পায় সেই ব্যবস্থায় করা হবে। জেলাবাসী যাতে আরো উন্নত চিকিৎসা পায় সেইকারনে আগামীতে মেডিক্যাল কলেজ সহ জেলার প্রতিটি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রে আরো ভালো চিকিৎসা পরিষেবা দেওয়ার আশ্বাস দেন তিনি।

Published by:Suman Majumder
First published:

Tags: Murshidabad, Murshidabad Medical College, Zakir hussain

পরবর্তী খবর