corona virus btn
corona virus btn
Loading

লাভপুরে তৃণমূল নেতা খুন, গ্রেপ্তার বিজেপি নেতা মণিরুল ইসলামের দাদা

লাভপুরে তৃণমূল নেতা খুন, গ্রেপ্তার বিজেপি নেতা মণিরুল ইসলামের দাদা
ধৃত আনারুল ইসলাম৷

লাভপুরের ঠিবা গ্রাম পঞ্চায়েতের ভাটরা গ্রামের বাসিন্দা ছিলেন তৃণমূল নেতা সহদেব বাগদি । গত ৪ জুলাই গ্রামের বাইরে তাঁর রক্তাক্ত দেহ পাওয়া যায়।

  • Share this:

#লাভপুর:  গত ৪ জুলাই লাভপুরের ভাটরা গ্রামে খুন হন তৃণমূল নেতা সহদেব বাগদি। বোলপুরের কাশীপুর থেকে লাভপুর থানার পুলিশ আনারুলকে গ্রেপ্তার করে।

লাভপুরের ঠিবা গ্রাম পঞ্চায়েতের ভাটরা গ্রামের বাসিন্দা ছিলেন তৃণমূল নেতা সহদেব বাগদি । গত ৪ জুলাই গ্রামের বাইরে তাঁর রক্তাক্ত দেহ পাওয়া যায়। তিনি ঠিবা গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন তৃণমূল সদস্য ছিলেন। এই ঘটনায় লাভপুরের বিধায়ক মণিরুল ইসলামের দাদা আনারুল ইসলামের নাম জড়ায়। সেই অভিযোগের ভিত্তিতেই বৃহস্পতিবার বোলপুরের কাশীপুর থেকে আনারুলকে গ্রেপ্তার করে লাভপুর থানার পুলিশ।

২০১০ সালে বালির ঘাটের দখলদারিকে কেন্দ্র করে একই পরিবারের তিন ভাইকে পিটিয়ে মেরে ফেলার অভিযোগ উঠেছিল। ওই তিন ভাই সিপিএম সমর্থক ছিলেন বলে পুলিশ সূত্রে খবর। সেই ঘটনায় মণিরুল ইসলাম ও তাঁর দাদার যুক্ত থাকার অভিযোগ ওঠে ।

একদা অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠ মণিরুল ইসলাম ২০১৬ সালে শাসক দলের টিকিটেই লাভপুর থেকে বিধায়ক হিসেবে নির্বাচিত হন৷ কিন্তু ২০১৯-এ  বিজেপি-তে যোগদান করেন তিনি৷

Indrajit Ruj

Published by: Debamoy Ghosh
First published: August 21, 2020, 9:56 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर