Home /News /south-bengal /
Arpita Mukherjee Flat Raid|| ফের মিলবে রাশি রাশি টাকা, গয়না? অর্পিতার বেলঘড়িয়ার ক্লাবটাউনের ফ্ল্যাটে তল্লাশি শুরু ইডির

Arpita Mukherjee Flat Raid|| ফের মিলবে রাশি রাশি টাকা, গয়না? অর্পিতার বেলঘড়িয়ার ক্লাবটাউনের ফ্ল্যাটে তল্লাশি শুরু ইডির

ED raid start at Belgharia club town flat: বেলঘড়িয়া রথতলার ক্লাবটাউন আবাসনের আরও একটি ফ্ল্যাটে হানা দিয়েছেন ইডি আধিকারিকরা। কিছুক্ষণ আগেই সেখানেও শুরু হয়েছে চিরুনি তল্লাশি। 

  • Share this:

    #বেলঘড়িয়া: একদিকে যেমন অর্পিতা মুখোপাধ্যায়ের চিনার পার্কের কাছে ন পাড়া সংলগ্ন বহুতল রয়্যাল রেসিডেন্সির বি ৪০৪ ফ্ল্যাটে শুরু হয়েছে তল্লাশি, অন্যদিকে বেলঘড়িয়া রথতলার ক্লাবটাউন আবাসনের আরও একটি ফ্ল্যাটে হানা দিয়েছেন ইডি আধিকারিকরা। কিছুক্ষণ আগেই সেখানেও শুরু হয়েছে চিরুনি তল্লাশি। সূত্রের খবর, এ দিন সন্ধ্যায় ইডির ৭-৮ জন আধিকারিক রথতলার ফ্ল্যাটে পৌঁছে যান। তারপর বি ব্লকের ৯ তলার ফ্ল্যাটে তল্লাশি শুরু হয়।

    বুধবার বেলঘরিয়ার রথতলার একটি ফ্ল্যাট থেকে ইডি আধিকারিকরা ২৭ কোটি ৯০ লক্ষ টাকা-সহ সাড়ে তিন কেজি সোনা উদ্ধার করেন। বুধবার দুপুরে বেলঘরিয়ার ওই ফ্ল্যাটের তালা ভেঙে ঢোকে ইডি। উদ্ধার করা টাকা গুনতে গুনতে পার ১৯ ঘণ্টা। বুধবার দুপুর থেকে শুরু করে বৃহস্পতিবার ভোর ৪টে পর্যন্ত চলে তল্লাশি অভিযান। এরপর ফের বৃহস্পতিবার সন্ধ্যা থেকে রথতলারই অভিজাত আবাসন ক্লাবটাউনে অর্পিতা মুখোপাধ্যায়ের অপর একটি ফ্ল্যাটে তল্লাশি শুরু করেছেন।

    আরও পড়ুন: অর্পিতার চিনার পার্কের ফ্ল্যাটে এ বার ইডি-র হানা! আরও টাকার পাহাড়? প্রহর গুনছে বাংলা

    ইডি সূত্রে জানা গিয়েছে, বুধবার সন্ধ্যা থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত তল্লাশিতে উদ্ধার হয়া বিপুল পরিমাণ টাকা সযত্নে রাখা ছিল ২০০০ আর ৫০০-র নোটের বান্ডিলে। কিছু বান্ডিলে ছিল ২০০-র নোটের ৫০ লক্ষ। বাকি বান্ডিল ছিল ২০ লক্ষের। সেখানে প্রতিটা নোট ছিল ২০০-র। ৪.৩১ লক্ষের সোনার মধ্যে মিলেছে ১ কেজি সোনার ৩টে বার, ৫০০ গ্রাম ওজনের ৬টি কঙ্কন! মিলেছে আরও নানাবিধ সোনার গয়না, উদ্ধার হয়েছে একটি সোনার পেন-ও। সব মিলিয়ে প্রায় ৩২ কোটির সম্পত্তি।

    প্রসঙ্গত উল্লেখ্য, শুধু ওয়াড্রোব থেকে নয়, টাকা উদ্ধার হয়েছে ওই ফ্ল্যাটের শৌচাগার থেকেও। সেখানে ব্যাগে, প্লাস্টিকের প্যাকেটে ভরে রাখা ছিল ওই টাকা। একই সঙ্গে জানা গিয়েছে, ওই ফ্ল্যাট থেকে যা সোনা উদ্ধার হয়েছে, তাতে গয়নার থেকে বাট বেশি।

    Arpita Hazra

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Arpita Mukherjee

    পরবর্তী খবর