Home /News /south-bengal /
East Midnapore News: ফের বিদ্রোহের সুর, বিজেপি বিধায়কের অফিসে তালা ঝোলালেন দলের কর্মীরা!

East Midnapore News: ফের বিদ্রোহের সুর, বিজেপি বিধায়কের অফিসে তালা ঝোলালেন দলের কর্মীরা!

East Midnapore News

East Midnapore News

গতকাল বিজেপির কাঁথি সংগঠনিক জেলার জেলা সভাপতি মণ্ডল কমিটিগুলির নাম ঘোষণা করেছেন। (East Midnapore News)

  • Share this:

#পূর্ব মেদিনীপুর: এবার ক্ষুব্ধ বিজেপির নেতা কর্মীরা তালা চাবি ঝোলালো দলীয় বিধায়কের কার্যালয়ে। পূর্ব মেদিনীপুরের ভগবানপুরের ঘটনা। জানা গিয়েছে, মাস তিনেক আগে বিজেপির মণ্ডল সভাপতির নাম ঘোষণা হয়েছে। গতকাল বিজেপির কাঁথি সংগঠনিক জেলার জেলা সভাপতি মণ্ডল কমিটিগুলির নাম ঘোষণা করেছেন। (East Midnapore News)

ভগবানপুর দু'নম্বর পূর্ব মণ্ডলের কমিটিতে অনেকেই জায়গা পায়নি। তাতেই ক্ষুব্ধ বেশ কয়েকজন বিজেপি নেতা কর্মী। ক্ষুব্ধ হয়ে ভগবানপুর বিধানসভার বিধায়ক রবীন্দ্র নাথ মাইতির বিধায়ক কার্যালয়ের সামনে বুধবার জড়ো হন বিজেপির নেতা-কর্মীরা। ক্ষুব্ধরা জড়ো হয়ে তালা লাগিয়ে দেন। তাঁদের অভিযোগ, কমিটিতে অযোগ্য লোকেদের জায়গা দেওয়া হয়েছে।

আরও পড়ুন: তেলছাড়া অমলেট বানানোর উপায়, দিতে হবে কোক ও ওরিও! দেখুন ভাইরাল ভিডিও

দলের কর্মীদের সঙ্গে আলোচনা না করে মণ্ডল কমিটির নাম ঘোষণা করা হয়েছে। এছাড়াও বিধায়ক নিজের পছন্দ মতো লোকজনকে কমিটিতে নিয়েছেন। এরই প্রতিবাদে দলের বিধায়ক কার্যালয়ের সামনে তালা লাগিয়ে বিক্ষোভও দেখান বিজেপি কর্মীরা।

আরও পড়ুন: পিএসসি দফতরের সামনে অবস্থান, বিশেষভাবে সক্ষম পরীক্ষার্থীদের দাবিতে শোরগোল

কিছুদিন আগেই বিজেপির নতুন মণ্ডল কমিটি নিয়ে পশ্চিম মেদিনীপুরের গড়বেতায় তীব্র হল কোন্দল। ক্ষোভপ্রকাশ করে বিজেপি ছাড়েন মেদিনীপুর সাংগঠনিক জেলার ১৫ জন নেতা, কর্মী। বিক্ষুব্ধরা পার্টি অফিসে তালাও মেরে দেন আর এই নিয়ে তীব্র হয় চাপানউতোর।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Bengal BJP, BJP Agitation

পরবর্তী খবর