Viral Video : সিলেটি গানের তালে তালে পিপিই পরেই নাচ নার্সের! মুহূর্তে ভাইরাল ভিডিও

নার্সের নাচে মুগ্ধ নেটিজেনরাও

কোভিড ওয়ার্ডে (Covid-19 Ward) দিব্যি গানের ছন্দে আর তালে নেচে চলেছেন নার্স। আপাদমস্তক ঢাকা পিপিই কিট (PPE Kit)। ঘটনা আসানসোলের জেলা হাসপাতালের।

  • Share this:

    #আসানসোল : কোভিড ওয়ার্ডে (Covid-19 Ward) দিব্যি গানের ছন্দে আর তালে নেচে চলেছেন নার্স। আপাদমস্তক ঢাকা পিপিই কিট (PPE Kit)। ঘটনা আসানসোলের জেলা হাসপাতালের। সেখানকার কোভিড (Coronavirus) ওয়ার্ডে পিপিই পরে এক নার্সের মন মাতানো নাচ দেখলেন ওয়ার্ডের সক্কলে। দেখলেন করোনা আক্রান্ত রোগীরা। আর সিলেটি লোকগান 'নয়া দামান'-এর তালে তালে সেই নাচই এখন সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলেছে। ভাইরাল হয়েছে সেই নার্সের ভিডিয়োটি।

    উল্লেখ্য, ইতিমধ্যেই 'আইলারে নয়া দামন, আসমানেও তেরা'-এর তালে বাংলাদেশি তরুণীদের নাচ মন কেড়েছে নেটিজেনদের। সেই গানের তালেই এবার নেটিজেনদের মন কাড়লেন আসানসোল হাসপাতালের কোভিড ওয়ার্ডের নার্স ইন্দ্রানী দত্ত। রোগীদের মনোরঞ্জন করতে গিয়ে দিল খুশ করে দিলেন নেটিজেনদেরও।

    এর আগে গতবছর কোভিডের প্রথম ঢেউয়ের সময়ে মুম্বইয়ের ডাক্তার রিচা নেগির নাচ ভাইরাল হয়েছিল। 'গরমি' গানের তালে নেচে নেটিজদের মন কেড়েছিলেন রিচা। সেই গানটিও পিপিই পরে নেচেছিলেন রিচা। অনেকটা সেই ধাঁচেই বাংলাদেশি লোকগানের তালে নেচে ভাইরাল হলেন ইন্দ্রাণী। ভাইরাল ভিডিয়ো প্রসঙ্গে সংবাদ মাধ্যমকে ইন্দ্রাণী বলেন, 'কোভিড রোগীদের মনে আনন্দ দিতে, এবং এই দমবন্ধ পরিবেশ থেকে যাতে নিজেরাও একটু আনন্দ পাই, তাই এই নাচ।'

    কোভিড লড়াইয়ে চিকিৎসক, নার্স, স্বাস্থকর্মীরাই প্রথম সারিতে দাঁড়িয়ে যুদ্ধ করছেন। অনেকেই কোভিড আক্রান্ত হয়েছেন, সহকর্মীদের হারিয়েছেন অনেকে। তবু ভয় না পেয়ে আবার যুদ্ধে ফিরে এসেছেন। তাদের মধ্যে থেকে রিচা, ইন্দ্রাণীরা মানুষদের বিনোদনও প্রদান করছেন।

    স্বাস্থ্যকর্মীদের মতে করোনার দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত গোটা দেশ। তৃতীয় পর্যায়ের টিকাকরণ প্রক্রিয়া শুরু হয়ে গেলেও বেশ কয়েকটি রাজ্যে বেড়েই চলেছে করোনা সংক্রমণ। সক্রিয় রোগীর সংখ্যাও পাল্লা দিয়ে বাড়ছে। মৃতের সংখ্যাও কম নয়। সারা দেশ জুড়েই জারি হয়েছে আংশিক বা কার্যত লকডাউন এবং নাইট কারফিউ। পাশাপাশি, করোনা আক্রান্তদের গৃহবন্দি থাকার কড়া নির্দেশও দেওয়া হয়েছে। যারা অত্যধিক অসুস্থ তাঁরা ভর্তি রয়েছেন হাসপাতালে। এই কঠিন পরিস্থিতিতে সবচেয়ে খারাপ অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছেন হাসপাতালে ভরতি আক্রান্তরা। দিনে দিনে তাঁদের মনের জোর কমছে। বিশেষ করে যারা আইসিইউতে সংকটজনক পরিস্থিতিতে রয়েছেন, তাঁদের অবস্থা তো আরও খারাপ। এই অবস্থায় ‘করোনা যোদ্ধা’ নার্সের অভিনব উদ্যোগকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরাও ।

    Published by:Sanjukta Sarkar
    First published: