Home /News /south-bengal /
Durgapur News: দুর্গাপুরে হয়ে গেল 'বিশেষ' বিয়ে! বাংলার তিন গৃহবধূ মন জিতে নিলেন সকলের

Durgapur News: দুর্গাপুরে হয়ে গেল 'বিশেষ' বিয়ে! বাংলার তিন গৃহবধূ মন জিতে নিলেন সকলের

Durgapur News

Durgapur News

অভাবের তাড়নায় ইচ্ছেও হচ্ছিল না পূরণ। (Durgapur News)

  • Share this:

    #দুর্গাপুর: দাম্পত্যের বন্ধনে বিশেষ ক্ষমতা সম্পন্ন জুটি। উদ্যোগ শহরের তিন গৃহবধূর। এই খবরে এখন খুশির হাওয়া দুর্গাপুরজুড়ে। মূক ও বধির যুবতীর বিয়ে দিয়ে নজির দুর্গাপুরের তিন গৃহবধূর। সাক্ষী থাকলেন দুর্গাপুরের বাসিন্দারা। মূক বধির তাতে কী? ওদেরও আছে সংসার ধর্ম পালনের অধিকার, নিজেদের মতো বাঁচার অধিকার। কিন্তু অভাবের সংসারে দীর্ঘ লড়াই করে বেঁচে থাকতে হয়। অভাবের তাড়নায় ইচ্ছেও হচ্ছিল না পূরণ। (Durgapur News)

    আরও পড়ুন: ছিলেন তিন, হঠাৎ হলেন চার! করিনাদের স্ট্রিট ওয়াকে বুঁদ লন্ডন, ছবি দেখলে মাথা ঘুরে যাবে

    দুর্গাপুরের মায়াবাজার সংলগ্ন একটি ভাড়া বাড়িতে কষ্টের মধ্যে বছর ৩৪-এর মূক ও বধির রাখি যাদব। তাঁর মাকে নিয়ে বসবাস করতেন তিনি। ইচ্ছে ছিল সংসার করার। মূক ও বধির হওয়ায় হচ্ছিল না বিয়ে। সেই ইচ্ছেপূরণ করতেই এগিয়ে এসেছিলেন দুর্গাপুরের তিন গৃহবধূ। মূক ও বধির যুবতীর বেনাচিতি কালী মন্দিরে বিয়ে দিয়ে নজির গড়লেন ওই তিন গৃহবধূ বান্ধবী। সাক্ষী থাকল দুর্গাপুরবাসী।

    আরও পড়ুন: সাদা বডিকন ড্রেসে নজরকাড়া অনন্যা, ছবি দেখে কুপোকাত ভক্তরা

    দুর্গাপুরের এই তিন গৃহবধূ, মনি চৌধুরী, বুলু মণ্ডল এবং শম্পা গিরি। কিছুদিন আগে তাঁরা জানতে পারেন এই ঘটনা। তখনই তাঁরা পাত্র খুঁজতে শুরু করেন। পাত্র কিছুদিনের মধ্যে জোগাড় হয়ে যায়। পাত্রেরও কিছুটা কথা বলার সমস্যা রয়েছে। কিন্তু মানুষ হিসেবে খুবই ভালো। শনিবার উল্টো রথের ভালো দিনে এই চার হাত এক করে নজির গড়লেন ওই গৃহবধূরা। বিবাহের সমস্ত খরচও বহন করেন তাঁরা। তিন গৃহবধূ বুলু মন্ডল, মনি চৌধুরী, শম্পা গিরি জানান, তাঁরা এভাবেই সমাজের দুঃস্থ মানুষদের পাশে থাকতে চান, এগিয়ে নিয়ে যেতে চান সমাজকে।

    অর্পণ চক্রবর্তী

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Durgapur

    পরবর্তী খবর