corona virus btn
corona virus btn
Loading

পাওয়ার ব্লকে কাজ চলার জন্য সিউড়ীতে ট্রেন চলাচলে বিঘ্ন 

পাওয়ার ব্লকে কাজ চলার জন্য সিউড়ীতে ট্রেন চলাচলে বিঘ্ন 

Supratim Das

  • Share this:

#বীরভূম: বীরভূমের সাঁইথিয়া-অন্ডাল রেল লাইনের সিউড়ী স্টেশন ও চিনপাই স্টেশনের মধ্যে পাওয়ার ব্লকে কাজ চলছে৷ ফলে জন্য রবিবার এই লাইনের বেশ কিছু ট্রেনের সফরসূচী পরিবর্তন করা হয়েছে। বেশ কয়েকটি ট্রেন বাতিলও করা হয়েছে। বিকাল ৩ টে পর্যন্ত চলবে কাজ। সকাল ৮ টা পর্যন্ত ট্রেন চলচল স্বাভাবিক ছিল, যা বেলা বাড়তে বন্ধ হয়ে যায়৷ ৩ টের পর থেকে এই লাইনে ট্রেন চলাচল স্বাভাবিক হবে।

অন্ডাল থেকে সাঁইথিয়া 1UP লোকাল ট্রেন আসবে চিনপাই পর্যন্ত,  আবার দুপুরে ছাড়বে চিনপাই থেকে অণ্ডালের উদ্দেশ্যে। হুল এক্সপ্রেস হাওড়া থেকে ছেড়ে এসে, আসবে দুবরাজপুর পর্যন্ত, আবার দুপুরে দুবরাজপুর থেকে ছাড়বে হাওড়ার উদ্দেশ্যে। দুপুরের অন্ডাল সিউড়ী 06501 লোকাল বাতিল। দুপুরের সিউড়ী - অন্ডাল 06502 লোকাল বাতিল। হাওড়া - সিউড়ী এক্সপ্রেস সিউড়ী স্টেশনে ঢুকবে সঠিক সময়ে। সকালের হাওড়াগামী ময়ূরাক্ষী ফাস্ট প্যাসেঞ্জার সিউড়ী স্টেশন থেকে গিয়েছে সঠিক সময়ে। সকালের দিকে সাঁইথিয়া-অন্ডাল লোকাল ট্রেন গুলিও গিয়েছে সঠিক সময়ে।

আর এতে অসুবিধায় পড়েছেন সাধারন মানুষ। কারন এক দিকে জাতীয় সড়কে কাজ চলার জন্য রাস্তায় জ্যাম৷ অন্যদিকে রেলের বিঘ্ন সব মিলিয়ে গন্তব্যে পৌছাতে মানুষ পড়েছেন অসুবিধায়।

Published by: Pooja Basu
First published: February 23, 2020, 12:28 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर