Home /News /south-bengal /
Digha Tourist Mysterious Death|| সঙ্গিনীর সঙ্গে দিঘার হোটেলের ঘরে ছিলেন, এরপর কী ঘটল জানেন? শুনলে চমকে যাবেন...

Digha Tourist Mysterious Death|| সঙ্গিনীর সঙ্গে দিঘার হোটেলের ঘরে ছিলেন, এরপর কী ঘটল জানেন? শুনলে চমকে যাবেন...

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Digha Tourist Mysterious Death: রবিবার দু'জনে দিঘায় বেড়াতে এসেছিলেন।রাতে দু'জনের মধ্যে মনোমালিন্য থেকে বচসা শুরু হয় বলে পুলিশকে জানিয়েছে হোটেল কর্তৃপক্ষ।

  • Share this:

#দিঘা: দিঘার হোটেলে পর্যটকের রহস্য মৃত্যু ঘিরে চাঞ্চল্য। নিউ দিঘার হোটেল থেকে এক পর্যটকের ঝুলন্ত দেহ উদ্ধার। দিঘা থানার পুলিশ আটক করেছে মৃতের সঙ্গিনী যুবতীকে। জানা গিয়েছে, মৃত পর্যটকের নাম রাম উপাধ্যায়ের (৪৩)। তাঁর বাড়ি হুগলির ডানকুনিতে। মৃতের সঙ্গীনির বাড়ি উত্তর ২৪ পরগনার ন পাড়ায়। তাকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার দু'জনে দিঘায় বেড়াতে এসেছিলেন।রাতে দু'জনের মধ্যে মনোমালিন্য থেকে বচসা শুরু হয় বলে পুলিশকে জানিয়েছে হোটেল কর্তৃপক্ষ। এরপর আজ সোমবার সকালে নিউ দিঘার অনন্যা নামের হোটেলের ঘর থেকে ওই ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। নিউ দিঘার একটি হোটেলের রুম থেকেই রাম উপাধ্যায়ের (৪৩) ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তাঁর বাড়ি হুগলির ডানকুনি থানার গোকুলধাম দিল্লি রোডে।

আরও পড়ুন: গরমের ছুটিতে ডেস্টিনেশন হতেই পারে পেলিং, কীভাবে যাবেন-কোথায় থাকবেন? জেনে নিন...

জানা গিয়েছে, রবিবার প্রেমিকার সঙ্গে দিঘা আসেন তিনি। রাতে গলায় ফাঁস লাগিয়ে তিনি আত্মহত্যা করেন বলে প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে। সোমবার দুপুরে হোটেলের লোকজন মৃতের দেহ উদ্ধার করে নিয়ে আসেন দিঘা হাসপাতালে। সেখানে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। ঘটনার তদন্তে নেমে দিঘা থানার পুলিশ আটক করেছে নিহতের মহিলা সঙ্গীকে। উত্তর চব্বিশ পরগনা জেলার বারাসতের ন পাড়ার বাসিন্দা তিনি। দু'জনের মধ্যে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল বলে পুলিশের কাছে স্বীকার করেছেন ধৃত মহিলা।

আরও পড়ুন: বিয়ে সেরে বাড়ি ফিরেছিলেন মেয়ে-জামাই, আচমকা কী করলেন শ্বশুরমশাই? তুমুল শোরগোল...

ঘটনা প্রসঙ্গে পুলিশকে ওই মহিলা জানিয়েছেন, রাতে মদ খেয়ে রাম উপাধ্যায়ের সঙ্গে তাঁর অশান্তি শুরু হয়। মারধরও করেন তাকে, এমনই দাবি। রাগে ব্যালকনিতে চলে যান তিনি। সেই সময়েই গলায় ফাঁস লাগিয়ে দেন রাম উপাধ্যায়। ঘটনার তদন্ত শুরু হয়েছে। নিহতের মহিলা সঙ্গীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা চলছে।

সুজিত ভৌমিক 

Published by:Shubhagata Dey
First published:

Tags: Digha

পরবর্তী খবর