Home /News /south-bengal /
Diamond Harbour News: চরম প্রেম! পরস্ত্রী-র সঙ্গে প্রেম, ডায়মন্ড হারবারে দেখা করতে আসার পর যা হল...

Diamond Harbour News: চরম প্রেম! পরস্ত্রী-র সঙ্গে প্রেম, ডায়মন্ড হারবারে দেখা করতে আসার পর যা হল...

youth committed suicide for in extramarital affair with housewife- Photo-Representative

youth committed suicide for in extramarital affair with housewife- Photo-Representative

ওই গৃহবধূ নিজের দূরবস্থার কথা জানিয়ে একাধিকবার যুবকের থেকে নগদ অর্থ নেয় বলে অভিযোগ যুবকের পরিবারের লোকজনের।

  • Share this:

    #ডায়মন্ড হারবার: গৃহবধূর প্রেমের টানে পূর্ব বর্ধমান থেকে ডায়মন্ড হারবারে এসে সাক্ষাৎ না হওয়ায় বিষ খেয়ে আত্মঘাতী যুবক। গত ৮ মাস আগে কেরলে কাজে যাওয়ার পথে পূর্ব বর্ধমানের মন্তেশ্বর থানার হুরকাডাঙার যুবক ইয়ার মহম্মদ মল্লিক (২৫) এর সাথে ট্রেনে আলাপ হয় দক্ষিণ ২৪ পরগনার উস্তি থানার এক গৃহবধুর। ইয়ার মহম্মদ মল্লিক পেশায় ১ জন ঠিকাদার। ট্রেনে আলাপের পর নিজেদের ফোন নম্বর আদানপ্রদান করেন তারা। আস্তে আস্তে তাদের সম্পর্ক প্রেমে পরিণত হয়। এমনকি ওই গৃহবধূ নিজের দূরবস্থার কথা জানিয়ে একাধিকবার যুবকের থেকে নগদ অর্থ নেয় বলে অভিযোগ যুবকের পরিবারের লোকজনের।

    এছাড়াও ওই গৃহবধূ যুবককে বিয়ে করার প্রতিশ্রুতি দেয় বলেও জানায় পরিবারের লোকজন। এরপর থেকেই বেশ কয়েকবার ওই গৃহবধূর সঙ্গে সাক্ষাৎ করেন পূর্ব বর্ধমানের ওই যুবক।

    আরও পড়ুন - চলছিল মাছের ভেড়ি পরিষ্কারের কাজ, সামনে এল ইয়া বড় কচ্ছপ, দেখুন উদ্ধারের ভিডিও

    মৃত যুবকের পরিবারের লোকজন জানায়, শনিবার সকালে কেরলে যাওয়ার উদ্দেশ্যে পূর্ব বর্ধমানের বাড়ি থেকে বের হয়েছিল ইয়ার মহম্মদ মল্লিক। পরে ডায়মন্ড হারবার থানার পুলিশের পক্ষ থেকে বাড়ির লোকজন জানতে পারে ডায়মন্ড হারবার থানার বাসুলডাঙ্গা গ্রাম পঞ্চায়েত এলাকার পঞ্চ গ্রামে তাদের ছেলে বিষ খেয়ে আত্মঘাতী হয়েছে।

    এরপরেই পরিবারের লোকজন আজ ডায়মন্ডহারবার পুলিশ মর্গে এসে ইয়ার মোহাম্মদ মল্লিকের দেহ শনাক্তকরণের পাশাপাশি ঘটনায় ওই গৃহবধূর বিরুদ্ধে ডায়মন্ডহারবার থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশের পক্ষ থেকে জানানো হয়, শনিবার পঞ্চগ্রাম এলাকায় ইয়ার মোহাম্মদ মল্লিক নামের যুবক রাস্তার উপর বিষ খেয়ে নেয় এর পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পঞ্চগ্রাম গ্রামীণ হাসপাতালে ভর্তি করলে সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে স্থানান্তরিত করলে সেখানেই মৃত্যু হয় ওই যুবকের।

    পুলিশের প্রাথমিক অনুমান, ওই যুবক উস্থি থানার এক গৃহবধুর সাথে দেখা করতে আসেন, দেখা না হওয়াতে বিষ খেয়ে আত্মঘাতী হয়েছে ওই যুবক। অন্যদিকে পরিবারের পক্ষ থেকে ডায়মন্ড হারবার থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনায় অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে ডায়মন্ড আবার থানার পুলিশ।

    Anisuddin Molla
    Published by:Debalina Datta
    First published:

    Tags: Diamond Harbour, Extra Marital Affair

    পরবর্তী খবর