মৃত ব্যক্তির নামে বার বার শোকজের নোটিশ! চাঞ্চল্য কাটোয়া পুরসভায়

মৃত ব্যক্তির নামে বার বার শোকজের নোটিশ! চাঞ্চল্য কাটোয়া পুরসভায়
photo: Representational Image

একজন মৃত ব্যক্তির নামে বার বার শোকজের নোটিশ আসছে বার বার জানানোর পরেও! এটা একটা অবাক কাণ্ড।

  • Share this:

#কাটোয়া: জেলা নির্বাচন দপ্তর মৃত ব্যক্তিকে বার বার শোকজ করায় চাঞ্চল্য কাটোয়া পুরসভায়। গত ১০ই এপ্রিল কাটোয়া পুরসভার কর্মচারী দেবাশিস ঘোষকে লোকসভা নির্বাচনের থার্ড পোলিং অফিসারের পদে নিয়োগ পত্র পাঠিয়েছিল জেলা নির্বাচন আধিকারিক। কাটোয়া পুরসভার পক্ষ থেকে নির্বাচন দপ্তরে লিখিত ভাবে জানানো হয় চলতি বছরের  ১২ মার্চ  দেবাশিস ঘোষের  মৃত্যু হয়েছে।

পুরসভার চিঠি ১৬ এপ্রিল গ্রহণ করার পরও নির্বাচন দপ্তর  থেকে দেবাশিস ঘোষকে ভোটের ডিউটি দেওয়া হয়েছিল। দেবাশিস ঘোষ যেহেতু  ভোটের ডিউটিতে অনুপস্থিত ছিলেন সে কারণে নির্বাচন পর্ব মিটে গেলেও জেলা নির্বাচন আধিকারিক শোকজ নোটিস পাঠান। কাটোয়া পুরসভার পক্ষ থেকে তিনবার লিখিত ভাবে দেবাশিস ঘোষের মৃত্যুর ঘটনা জানিয়ে চিঠি দিলেও পূর্ব বর্ধমানের নির্বাচন আধিকারিক বার বার শোকজের চিঠি পাঠিয়ে তার বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেওয়ার হুমকি দেওয়া হয়। কাটোয়ার পুরপ্রধান রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় বলেন, একজন মৃত ব্যক্তির নামে বার বার শোকজের নোটিশ আসছে বার বার জানানোর পরেও! এটা একটা অবাক কাণ্ড।

মৃত ব্যক্তিকে শোকজের ঘটনায়  কাটোয়ার মহকুমা শাসক ক্যামেরার সামনে কিছু না বললেও জানান, জেলা  নির্বাচন দপ্তরের  প্রযুক্তিগত কোন ত্রুটির জন্য এই ঘটনা ঘটেছে। খুব শীঘ্রই বিষয়টা সংশোধন করা হবে।

First published: 06:10:11 PM Jul 23, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर