কলোনির পরিত্যক্ত আবাসন থেকে দেহ উদ্ধার, চাঞ্চল্য

কলোনির পরিত্যক্ত আবাসন থেকে দেহ উদ্ধার, চাঞ্চল্য
Representative Image
  • Share this:

#দুর্গাপুর: ডিপিএল এর অবসরপ্রাপ্ত কর্মীর রহস্যমৃত্যু, কলোনির পরিত্যক্ত আবাসন থেকে দেহ উদ্ধার। মঙ্গলবার সকালে দুর্গাপুরের ডিপিএল কলোনির বিএন টাইপ পরিত্যক্ত আবাসন থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার। মৃত ব্যক্তির নাম সুভাষ বিশ্বাস, তিনি ডিপিএলের অবসরপ্রাপ্ত কর্মী৷ থাকেন ডিএন টাইপ আবাসনে।

এই পরিত্যক্ত আবাসনের দরজার হাতলে একটি দড়ি বাঁধা অবস্থায় দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। গলায় একটি বিদ্যুতের তার প্যাঁচানো ছিল। সামনেই একটি মোটরবাইক দাঁড় করানো ছিল। খবর পেয়ে কোকওভেন থানার পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তর জন্য পাঠায়। এই বিএন টাইপ এলাকার বেশীরভাগ আবাসনই পরিত্যক্ত। গোটা এলাকা ঝোপ জঙ্গলে ভর্তি। এই এলাকায় ওই ব্যক্তির দেহ উদ্ধারে স্বভাবতই দানা বেধেছে রহস্য। তদন্ত শুরু করেছে দুর্গাপুরের কোকওভেন থানার পুলিশ ।

স্থানীয় বাসিন্দা ডিপিএল কর্মী প্রদীপ ঘোষের অভিযোগ কলোনির এই ভাগে গোটাটাই জঙ্গলাকীর্ন। আগে কর্মীরা বসবাস করলেও এখন বেশীরভাগ আবাসনই পরিত্যক্ত। জঙ্গলাকীর্ন হওয়ার ফলে রাতে এই এলাকা সমাজবিরোধীদের আস্তানা হয়ে দাঁড়িয়েছে। ফলে এলাকার মানুষ আতঙ্কে রয়েছেন। রাতের দিকে পারতপক্ষে এই অঞ্চল দিয়ে যাতায়াত করতে ভয় পান এলাকার মানুষ। ডিপিএল কতৃপক্ষকে এই বিষয়টায় নজর দেওয়ার অনুরোধ জানিয়েছেন কর্মীরা।

First published: 07:10:51 PM Sep 17, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर