Home /News /south-bengal /
Latest Bangla News|| প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠতায় কাঁটা হয়ে দাঁড়িয়েছিলেন শাশুড়ি! মারাত্মক কাণ্ড ঘটান বউমা! তারপর...

Latest Bangla News|| প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠতায় কাঁটা হয়ে দাঁড়িয়েছিলেন শাশুড়ি! মারাত্মক কাণ্ড ঘটান বউমা! তারপর...

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Haskhali Crime Incident: অবৈধ সম্পর্ক দেখে ফেলায় শাশুড়িকে খুন করে যাবজ্জীবন কারাদণ্ড পুত্রবধূ ও তার প্রেমিকের। জানা গিয়েছে, হাঁসখালি থানায় ২০১৭ সালের ২৪ অগাস্ট একটি মামলা করেন ভাসুর বিপুল বিশ্বাস।

  • Share this:

    #হাঁসখালি: অবৈধ সম্পর্ক দেখে ফেলায় শাশুড়িকে খুন করে যাবজ্জীবন কারাদণ্ড পুত্রবধূ ও তার প্রেমিকের। জানা গিয়েছে, হাঁসখালি থানায় ২০১৭ সালের ২৪ অগাস্ট একটি মামলা করেন ভাসুর বিপুল বিশ্বাস। অভিযোগ ছিল, মা বীণাপাণি বিশ্বাসকে খুন করেছে তাঁর ভাতৃবধূ অসীমা বিশ্বাস ও প্রেমিক দেবাশীষ ওরাও। পুলিশ তদন্ত নেমে জানতে পেরেছে অসীমা বিশ্বাসের সঙ্গে অবৈধ সম্পর্ক ছিল প্রেমিক দেবাশীষ ওরাওয়ের। সম্পর্কের কথা জেনে ফেলেন তাঁর শাশুড়ি। বারবার এই সম্পর্ক থেকে বেরিয়ে আসার কথা বলতেন পুত্রবধূকে। তাঁর জেরেই শাশুড়িকে দুনিয়া থেকে সরিয়ে দেওয়ার প্ল্যান করে অসীমা ও দেবাশীষ।

    পুলিশ তদন্তে জানতে পারে, ভারী জিনিস দিয়ে শাশুড়ির মাথায় আঘাত করে বীণাপাণি দেবীকে খুন করে অসীমা। পুলিশ যখন দেহউদ্ধার করে তখন বৃদ্ধার শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন ছিল। বীণাপাণি দেবীর  মৃত্যু হয় সে দিনই। খুনের ঘটনায় অসীমার প্রেমিক দেবাশীষের প্রত্যক্ষ যোগ ছিল বলে স্থানীয়দের মত। এরপর হাঁসখালি থানার পুলিশ তদন্তে নেমে অসীমা ও দেবাশীষকে গ্রেফতার করে এবং পরবর্তীতে দু'জনের নামে চার্জশিট দেয়।

    আরও পড়ুন: ডবল ধামাকা! কমছে টয়ট্রেনের ভাড়া, জয় রাইডের প্রতিটি কোচই হচ্ছে ভিস্টাডোম

    বিভিন্ন সাক্ষ্য-প্রমাণ শেষে রানাঘাট মহকুমা আদালত এই দুই জনকে দোষী সাব্যস্ত করে। সোমবার আদালত অসীমা বিশ্বাস ও দেবাশীষ ওরাওকে যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ দিয়েছে। একইসঙ্গে ৫০ হাজার টাকা জরিমানা করেন। আদালতের এই রায়ের খুশি মৃত বীণাপাণি দেবীর আত্মীয়-পরিজনেরা।

    মৈনাক দেবনাথ 

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Crime News, Nadia

    পরবর্তী খবর