Home /News /south-bengal /
সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর ছবি পোস্ট! আত্মঘাতী দ্বিতীয় বর্ষের ছাত্রী

সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর ছবি পোস্ট! আত্মঘাতী দ্বিতীয় বর্ষের ছাত্রী

Representative image

Representative image

সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর ছবি পোস্ট! আত্মঘাতী দ্বিতীয় বর্ষের ছাত্রী

  • Share this:

    #রেজিনগর: নাজিরপুরে কলেজ ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল এলাকায়! মৃতা ছাত্রীর বাবার অভিযোগ, রাতে গোপনে বাড়িতে ঢুকে তাঁর মেয়ের সঙ্গে আপত্তিকর ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করে প্রতিবেশী এক যুবক । ছবি ভাইরাল হতেই লজ্জায় আত্মঘাতী হন তাঁর মেয়ে।

    মৃতা ছাত্রীর নাম রিঙ্কি খাতুন। ২২ বছরের রিঙ্কি বেলডাঙ্গা কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী। রেজিনগর থানায় প্রতিবেশী যুবক মাসুম শেখের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন পিঙ্কির বাবা আবু তাহের শেখ। রেজিনগর থানার ওসি জানিয়েছেন, অভিযুক্ত পলাতক। পুলিশ তল্লাশি চালাচ্ছে।

    পরিবার সূত্রে জানা গিয়েছে, পিঙ্কি খাতুনের বিয়ে ঠিক হয়েছিল তাঁর এক আত্মীয়ের সঙ্গে। কিন্তু মাসুম শেখ পিঙ্কিকে বিয়ের প্রস্তাব দেয়। পিঙ্কি প্রত্যাখ্যান করলে, তার বিয়ে রোখারও হুমকি দেন মাসুম!

    আবু তাহের খানের অভিযোগ, রাতে পিঙ্কি ভাই বোনের সঙ্গে ঘরে শুয়েছিল। মাসুম শেখ পাইপ বেয়ে উপরে উঠে, কোনওরকমে ঘরে ঢুকে, পিঙ্কির সঙ্গে জোর করে আপত্তিকর ছবি তোলে। ধর্ষন করা হয় বলেও অভিযোগ অাবু তাহেরের। সেই ছবি প্রথমে পিঙ্কির ভাবী স্বামীর মোবাইলে ও পরে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হয়। গতকাল ছবি ভাইরাল হতেই নিজের ঘরে, সিলিং ফ্যানে ওড়নার ফাঁস দিয়ে আত্মহত্যা করে পিঙ্কি । রেজিনগর থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে।

    মঙ্গলবার সন্ধ্যায় রেজিনগর থানায় ধর্ষনের মামলা রুজু করেন আবু তাহের। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে রয়েছে নাজিরপুর এলাকায়। এদিকে আত্মহত্যার ঘটনার পর থেকে গা ঢাকা দিয়েছে অভিযুক্ত যুবক। তার কঠোর শাস্তির দাবি জানিয়েছে মৃতার পরিবার।

    আরও পড়ুন-টাকা ও গয়নার দাবিতে গৃহবধূকে পুড়িয়ে মারার অভিযোগ ভাঙড়ে

    First published:

    Tags: College girl, Commits suicide, Najirpur incident, Objectionable picture, Rajinagar incident, Social Media, Viral

    পরবর্তী খবর