‘ভোটে টাকা ছড়াচ্ছে বিজেপি', হাড়োয়ার জনসভা থেকে জোরদার আক্রমণ মমতার

Bangla Editor | News18 Bangla
Updated:May 11, 2019 07:56 PM IST
‘ভোটে টাকা ছড়াচ্ছে বিজেপি', হাড়োয়ার জনসভা থেকে জোরদার আক্রমণ মমতার
Bangla Editor | News18 Bangla
Updated:May 11, 2019 07:56 PM IST

#হাড়োয়া: যেখানেই মোদি যাবেন, সেখানেই পালটা সভা করবেন। প্রধানমন্ত্রীর সব অভিযোগের পালটা জবাব দেবেন। ষষ্ঠ দফার আগে ফের মোদিকে তীব্র আক্রমণ মমতার। ভোটে জিততে বিজেপি টাকা ছড়াচ্ছে বলেও অভিযোগ করেন তৃণমূল নেত্রী।

শেষ ল্যাপে লোকসভার লড়াই। বাংলায় ভোটপ্রচারে জোর বাড়াচ্ছেন প্রধানমন্ত্রী। তবে বিনা যুদ্ধে গেরুয়া শিবিরকে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ তৃণমূল কংগ্রেস। শনিবার হাড়োয়ার সভায় মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেন, বাংলায় যেখানেই নরেন্দ্র মোদি সভা করবেন, সেখানেই পাল্টা সভা করবে তৃণমূল।

হাড়োয়ার জনসভা থেকে ভারতী ঘোষকে জোরদার আক্রমণ করেন মমতা ৷ তিনি বলেন, ‘ভোটে টাকা ছড়াচ্ছে বিজেপি সরকার। হাওয়ালার মাধ্যমে চলছে টাকার লেনদেন।’

টাকার খেলা রুখতে প্রধানমন্ত্রী থেকে শুরু করে সব কেন্দ্রীয় মন্ত্রীর কপ্টার ও গাড়িতে তল্লাশি চালানোর দাবি জানান মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন হাড়োয়ার সভায় প্রধানমন্ত্রীকে কটাক্ষ করতেও ছাড়েননি তৃণমূল নেত্রী।

জনসভায় টেলি প্রম্পটার দেখে ভাষণ দেওয়ার জন্য আগেই প্রধানমন্ত্রীকে কটাক্ষ করেছিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি। এদিন দমদমের সভায় মোদির টেলিপ্রম্পটার প্রীতি নিয়ে কটাক্ষ করেন তৃণমূল নেত্রীও ৷

First published: 07:56:56 PM May 11, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर