Union
Budget 2023

Highlights

হোম /খবর /দক্ষিণবঙ্গ /
সন্তান মোবাইল গেমে আসক্ত? খুব সাবধান, ডায়মন্ড হারবারের ঘটনা রাতের ঘুম কেড়ে নেবে

Mobile Game: সন্তান মোবাইল গেমে আসক্ত? খুব সাবধান, ডায়মন্ড হারবারের ঘটনা রাতের ঘুম কেড়ে নেবে

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Mobile Game: পরিবারের লোকজন জানতে পারলে তাকে উদ্ধার করে ডায়মন্ডহারবার জেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানেই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে।

  • Share this:

#ডায়মন্ড হারবার: ফ্রি ফায়ার গেম খেলতে নিষেধ করায় ডায়মন্ড হারবারে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী ষষ্ঠ শ্রেণীর ছাত্র। মৃত কিশোরের পরিবারের লোকজন জানায়, বেশ কয়েক বছর ধরে অনলাইন গেমে আসক্ত হয়ে পড়েছিল ১২ বছরের দেবপ্রসাদ সর্দার। এ নিয়ে পরিবারের লোকজন পড়াশোনাতে ক্ষতি হচ্ছে বলে তাকে গেম খেলতে নিষেধ করে। এমনকি তার থেকে মোবাইল ফোন কেড়ে নেওয়া হয়।

সেই সময় অভিমানে মোবাইল ফোন ভেঙে ফেলে ওই কিশোর। পরে আবারও মোবাইল ফোনে ফ্রি ফায়ার গেম খেলতে থাকে ষষ্ঠ শ্রেণীর ওই ছাত্র। গত মঙ্গলবার আবারও পরিবারের লোকজন অনলাইন গেম খেলতে নিষেধ করে কিশোরের থেকে মোবাইল ফোন কেড়ে নিয়ে বকাবকি করে। এর পরেই বৃহস্পতিবার সকালে নিজের বাড়িতেই গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয় ওই কিশোর।

আরও পড়ুন: প্রকাশ্যে আনলেন নথি, মমতার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ শুভেন্দুর! নিশানায় 'সেই' ধর্না

পরে পরিবারের লোকজন জানতে পারলে তাকে উদ্ধার করে ডায়মন্ডহারবার জেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানেই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। কিশোরের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ডায়মন্ডহারবার পুলিশ মর্গে পাঠায় ডায়মন্ড হারবার থানার পুলিশ।

আরও পড়ুন: মমতার মাস্টারস্ট্রোক, বিজেপি-র অস্বস্তি বাড়িয়ে শুভেন্দুর সাহায্য চাইবেন শোভনদেব!

অন্যদিকে মৃত কিশোরের পরিবারের লোকজন জানায়, অনলাইন গেমের প্রভাবে নষ্ট হচ্ছে বর্তমান সময়ের শিশুদের শৈশব। তাই অবিলম্বে এসব বন্ধ করা উচিত।

Published by:Suman Biswas
First published:

Tags: Diamond Harbour, Mobile games, West Bengal news