মুখ্যমন্ত্রীকে সামনে পেয়ে সব অভিযোগ বললেন ডেবরাবাসী

একটু বৃষ্টি হলেই জলে ডুবে যায় রাস্তা। তিনদিন-চারদিন -- কখন জল নামবে কারোর জানা নেই। একেবারে ডেবরা শহরের প্রাণকেন্দ্রে রাস্তার হাল দেখলে সবকিছু গুলিয়ে যেতে বাধ্য। মুখ্যমন্ত্রীকে সামনে পেয়ে দুরাবস্থার কথা জানালেন এলাকাবাসী।

Bangla Editor | News18 Bangla
Updated:Sep 26, 2019 11:47 AM IST
মুখ্যমন্ত্রীকে সামনে পেয়ে সব অভিযোগ বললেন ডেবরাবাসী
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
Bangla Editor | News18 Bangla
Updated:Sep 26, 2019 11:47 AM IST

#ডেবরা: একটু বৃষ্টি হলেই জলে ডুবে যায় রাস্তা। তিনদিন-চারদিন -- কখন জল নামবে কারোর জানা নেই। একেবারে ডেবরা শহরের প্রাণকেন্দ্রে রাস্তার হাল দেখলে সবকিছু গুলিয়ে যেতে বাধ্য। মুখ্যমন্ত্রীকে সামনে পেয়ে দুরাবস্থার কথা জানালেন এলাকাবাসী।

ডেবরায় মুখ্যমন্ত্রীর প্রশাসনিক বৈঠকে থেকে ঢিলছোঁড়া দুরত্বে, রাস্তার উলটো দিকের ছবি এটা। একটু বৃষ্টিতেই এই অবস্থা। এটাই রোজকার ছবি। প্রতিদিনের ভোগান্তি। এই যন্ত্রণা নিয়েই জীবনযাপন এখানকার মানুষের।

বেহাল নিকাশী ও কালভার্ট তৈরি না হওয়াতেই এই অবস্থা। সেই বাম আমল থেকে নানা মহলে দরবার, আবেদন - দু-দশকেও সমস্যার সমাধান হয়নি। দিদিকে বলো’তে ফোন করে সমস্যার কথা জানিয়েছিলেন এলাকার মানুষ। কাজ হয়নি। বুধবার তাই মুখ্যমন্ত্রীকে সামনে পেয়ে লিখিত ভাবে অভিযোগ পৌঁছে দিলেন স্থানীয় মানুষ

শুধু রাজ্য সড়ক লাগোয়া এই রাস্তাই নয়, ৪১ নম্বর জাতীয় সড়ক অন্য রাস্তারও কমবেশি একই হাল। প্রাণ হাতে করে জলে ডোবা রাস্তায় যাতায়াত করতে হয়। এই জলযন্ত্রণায় অভ্যস্ত এখানকার মানুষ।

সমস্যার কথা, জল যন্ত্রণার কথা মুখ্যমন্ত্রীর কাছে পৌঁছেছে। এবার জলযন্ত্রণা শেষ হওয়ার আশায় ডেবরাবাসী।

First published: 11:47:21 AM Sep 26, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर