Home /News /south-bengal /
Chhatradhar Mahato: অন্তর্বতী জামিন শেষ, জেলে ফেরার আগেই মারাত্মক ঘটনা ছত্রধরের সঙ্গে! ভর্তি হাসপাতালে

Chhatradhar Mahato: অন্তর্বতী জামিন শেষ, জেলে ফেরার আগেই মারাত্মক ঘটনা ছত্রধরের সঙ্গে! ভর্তি হাসপাতালে

হাসপাতালে ছত্রধর

হাসপাতালে ছত্রধর

Chhatradhar Mahato: সেখানে ভর্তি হতে চাইলে তাকে ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তির কথা জানান ডাক্তাররা।

  • Share this:

    #ঝাড়গ্রাম: শর্তাধীন জামিনের শেষে ফেরার আগের দিন, বৃহস্পতিবার বিকেলে অসুস্থ হয়ে ঝাড়গ্রাম হাসপাতালে ভর্তি হলেন ছত্রধর মাহাত (Chhatradhar Mahato)। শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হওয়ার জন্য বর্তমানে তাকে অবজারভেশনে রেখে অক্সিজেন দেওয়া হয়েছে। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, গত কাল রাত থেকে অসুস্থ বোধ করায় বৃহস্পতিবার সকালে লালগড় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করান।

    সেখানে ভর্তি হতে চাইলে তাকে ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তির কথা জানান ডাক্তাররা। বাড়ি ফিরে ফের অসুস্থ বোধ করায় তাকে ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। যেহেতু তাকে NIA রাষ্ট্রদ্রোহিতার মামলায় গ্রেফতার করা হয়েছে। তাই হাসপাতালের তরফ থেকে কোনো কিছু বলা হয়নি। সূত্র মারফৎ জানা গেছে, তারা বোর্ড বসিয়ে চিকিৎসার এব্যাপারে সিদ্ধান্ত নেবেন।

    আরও পড়ুন: বর্ধমানে পরপর ৩ জনের মৃত্যু, কারণ কি বিষমদ? চরম আতঙ্কে গোটা শহর

    ছত্রধর মাহাতকে রাজধানী আটকের মামলায় শর্তাধীন অন্তর্বতীকালিন জামিনের আদেশ দিয়েছে এনআইএ-এর বিশেষ আদালত। জানা গিয়েছে, দুই ছেলে দেবীপ্রসাদ ও ধৃতিপ্রসাদ মাহাতোর বিয়ে ৩ জুলাই ও ৫ জুলাই। প্রীতিভোজ ছিল ৬ জুলাই। তাই যাতে ছত্রধর মাহাত ছেলেদের বিয়ের অনুষ্ঠানে বাড়িতে থাকতে পারেন তাই ২ জুলাই থেকে ৮ জুলাই পর্যন্ত তাঁকে অন্তর্বতীকালীন জামিনের আদেশ দিয়েছিল বিশেষ আদালত।

    আরও পড়ুন: জাকিয়া জাফরি মামলায় মোদিকে ক্লিনচিট, সুপ্রিম কোর্টকে খোলা চিঠি ৯২ প্রাক্তন আমলার!

    ছেলেদের বিয়ের জন্য প্যারোলে বাড়ি ফিরে ছিলেন ছত্রধর। ৮ জুলাই অর্থাৎ আজ বিশেষ আদালতে, কলকাতাতে হাজির হতে হবে ছত্রধরকে। তার আগের দিনই তার হাসপাতালে ভর্তি হওয়ার বিষয়ে বিজেপির বক্তব্য, এই সবই ভাঁওতা। জেল এড়ানোর জন্য এই সমস্ত করছেন ছত্রধর মাহাত।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Chhatradhar Mahato, Jhargram

    পরবর্তী খবর