দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

'জঙ্গল মহলের মানুষ তৃণমূলের সঙ্গেই থাকবে', মমতার সভায় পৌঁছেই আত্মবিশ্বাসী ছত্রধর মাহাতো

'জঙ্গল মহলের মানুষ তৃণমূলের সঙ্গেই থাকবে', মমতার সভায় পৌঁছেই আত্মবিশ্বাসী ছত্রধর মাহাতো

'জঙ্গলমহলের কিছু মানুষ ভুল বুঝেছিল, এখন ধীরে ধীরে অনেকটা ঠিক হয়েছে। জঙ্গল মহলের মানুষ তৃণমূলের সঙ্গেই থাকবে', সোমবার মমতা বন্দ্যোপাধ্যায়ের হাইভোল্টেজ সভায় পৌঁছেই আত্মবিশ্বাসী ছত্রধর মাহাতো।

  • Share this:

#মেদিনীপুর: 'জঙ্গলমহলের কিছু মানুষ ভুল বুঝেছিল, এখন ধীরে ধীরে অনেকটা ঠিক হয়েছে। জঙ্গল মহলের মানুষ তৃণমূলের সঙ্গেই থাকবে', সোমবার মমতা বন্দ্যোপাধ্যায়ের হাইভোল্টেজ সভায় পৌঁছেই আত্মবিশ্বাস ঝরে পড়ল ছত্রধর মাহাতোর গলায়।

শুভেন্দু  অধিকারী মন্ত্রিত্ব ছেড়ে দেওয়ার পর এ দিনের এই রাজনৈতিক সভা ঘিরে সরগরম রাজ্য-রাজনীতি। সভামঞ্চ থেকে তৃণমূল সুপ্রিমো কী বার্তা দেন, সে দিকেই তাকিয়ে রাজনৈতিক মহল। শুভেন্দু এবং তাঁর অনুগামীদের উদ্দেশ্য এ দিনের সভা থেকে তৃণমূল নেত্রী নতুন কোনও বার্তা দেন কিনা, তা নিয়ে চলছে বিস্তর জল্পনা। পাশাপাশি, এ দিনের সভামঞ্চে দীর্ঘদিন পর নেত্রীর সঙ্গে থাকবেন ছত্রধর মাহাতো। মঞ্চে বক্তব্য রাখবেন তিনি।

ইতিমধ্যেই সভাস্থলে পৌঁছে গিয়েছেন ছত্রধর মাহাতো। সভা শুরুর আগেই ছত্রধর সাংবাদিকদের পরশয়ের সম্মুখীন হন। তিনি  বলেন, "এই সভায় এসে ভাল লাগছে। অনেকদিন পর আবার আসছি। কাজ করব দিদির সঙ্গে। আবার একসঙ্গে অনেক কাজ করতে হবে। দিদির সঙ্গে একই মঞ্চে থাকতে পেরে নিজেকে ধন্য মনে করছি।" তবে সভার আগে যাই বলুন না কেন, মঞ্চে দাঁড়িয়ে সোমবার ছত্রধর কী বার্তা দেন, সেদিকেই  তাকিয়ে রয়েছে জেলার রাজনৈতিক মহল।

KAMALIKA SENGUPTA

Published by: Shubhagata Dey
First published: December 7, 2020, 12:38 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर