• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • রাজনৈতিক পারদ চড়ছে! জেলমুক্তির পর মমতার সভায় আজ প্রথমবার যোগ দিতে পারেন ছত্রধর মাহাতো

রাজনৈতিক পারদ চড়ছে! জেলমুক্তির পর মমতার সভায় আজ প্রথমবার যোগ দিতে পারেন ছত্রধর মাহাতো

তৃণমূল শীর্ষ নেত্রীর সোমবারের সভামঞ্চে দেখা যেতে পারে ছত্রধর মাহাতোকে। মঞ্চে দাঁড়িয়ে সোমবার তিনি কী বলেন সেদিকেই  তাকিয়ে রয়েছে জেলার রাজনৈতিক মহল।

তৃণমূল শীর্ষ নেত্রীর সোমবারের সভামঞ্চে দেখা যেতে পারে ছত্রধর মাহাতোকে। মঞ্চে দাঁড়িয়ে সোমবার তিনি কী বলেন সেদিকেই তাকিয়ে রয়েছে জেলার রাজনৈতিক মহল।

তৃণমূল শীর্ষ নেত্রীর সোমবারের সভামঞ্চে দেখা যেতে পারে ছত্রধর মাহাতোকে। মঞ্চে দাঁড়িয়ে সোমবার তিনি কী বলেন সেদিকেই তাকিয়ে রয়েছে জেলার রাজনৈতিক মহল।

  • Share this:

#মেদিনীপুর: মেদিনীপুরের জনসভায় মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমোর সঙ্গে সোমবার একই  মঞ্চে থাকার কথা ছত্রধর মাহাতোর। ছত্রধর মাহাতোকে নিয়ে যখন ফের আদালতের  দরজায় কড়া নেড়েছে NIA। একাধিক কারণ দেখিয়ে কয়েক দফা হাজিরা এড়িয়ে গিয়েছেন ছত্রধর মাহাতো। তখনই তৃণমূল শীর্ষ নেত্রীর সোমবারের সভামঞ্চে দেখা যেতে পারে ছত্রধর মাহাতোকে। মঞ্চে দাঁড়িয়ে সোমবার তিনি কী বলেন সেদিকেই  তাকিয়ে রয়েছে জেলার রাজনৈতিক মহল।

তবে দুই মেদিনীপুর নিয়ে এ দিনের সভা আয়োজন করা হলেও উল্লেখযোগ্যভাবে অনুপস্থিত থাকছেন পুর্ব মেদিনীপুরের কাঁথির অধিকারী পরিবারের সব রাজনৈতিক নেতা সদস্যই। সূত্রের খবর, শিশির অধিকারী শারীরিকভাবে অসুস্থ। দিব্যেন্দু অধিকারী দিল্লি গিয়েছেন। সোমবারের সভায় থাকছেন না শুভেন্দু অধিকারীও। জানা গিয়েছে, রবিবার রাতে পশ্চিম মেদিনীপুরের জেলা তৃণমূল  সভাপতি অজিত মাইতির সঙ্গে টেলিফোনে কথা হয় শিশির অধিকারীর।

এ প্রসঙ্গে অজিত মাইতি জানান, নিজে না উপস্থিত থাকলেও পূর্ব মেদিনীপুর জেলার  বিধায়করা মেদিনীপুরের সভায় থাকবেন বলে আশ্বাস দিয়েছেন শিশির অধিকারী। অধিকারী পরিবারের কোনও সদস্য না থাকলেও সোমবারের সভায় যোগ দেওয়ার কথা পূর্ব মেদিনীপুরের বেশ কয়েকজন বিধায়কের। মুখ্যমন্ত্রীর এ দিনের সভায় যোগ দেবেন পশ্চিম মেদিনীপুর জেলার তৃণমূল বিধায়করাও। তবে সভায় শুভেন্দু অনুগামী এবং ঘনিষ্ঠ তৃণমূল নেতাদের অনেকেই ডাক পাননি বলে সূত্রের খবর। ডাক না পাওয়া দলের নেতারা মমতার সভায় যোগ দেবেন কিনা, তা এখনও পরিষ্কার নয় জেলা তৃণমূল নেতৃত্বের কাছে।

SUJIT BHOWMIK

Published by:Shubhagata Dey
First published: