বারাকপুরে সব বুথই স্পর্শকাতর ! আগামিকাল যাচ্ছেন বিবেক দুবে, পুলিশের সঙ্গে বৈঠক

বারাকপুরে সব বুথই স্পর্শকাতর ! আগামিকাল যাচ্ছেন বিবেক দুবে, পুলিশের সঙ্গে বৈঠক
representative image
  • Share this:

#বারাকপুর: রাজ্যে পঞ্চম দফার ভোটে বারাকপুরে বাড়তি নজর কমিশনের। বারাকপুর কমিশনারেটের সঙ্গে বিশেষ বৈঠকও করে কমিশন। বৈঠকে উপস্থিত ছিলেন অতিরিক্ত সিইও শৈবাল বর্মন,কমিশনের অন্যান্য কর্তারাও। বারাকপুরের সব বুথই স্পর্শকাতর হিসেবে ঘোষণা কমিশনের। অন্যান্য কেন্দ্রের থেকে দ্বিগুণ বাহিনী মোতায়েন থাকবে বারাকপুরের সমস্ত কেন্দ্রে। ভোটের ৭২ ঘণ্টা আগে কেন্দ্রীয় বাহিনীর নেতৃত্বে শুরু হবে নাকা চেকিং। বারাকপুর, ভাটপাড়ায় রাতভর আধাসেনার টহলদারি চলবে। থাকবে অতিরিক্ত কুইক রেসপন্স টিমও।

পরিস্থিতি খতিয়ে দেখতে আগামিকাল বারাকপুর কাল যাচ্ছেন কেন্দ্রীয় পুলিশের বিশেষ পর্যবেক্ষক বিবেক দুবে। পুলিশের সঙ্গে তাঁর বিশেষ বৈঠক রয়েছে, পুলিশকে প্রয়োজনীয় নির্দেশ দেবেন বিবেক দুবে। কথা বলবেন রাজনৈতিক দলগুলির সঙ্গেও। বারাকপুরে শান্তিপূর্ণ ভোট করতে তৎপর কমিশন।

২০১৪-র লোকসভা নির্বাচনে বারাকপুর কেন্দ্রে মোট ভোটারের সংখ্যা ছিল ১২ লক্ষ ৭৪ হাজার ৬৩৮। প্রদত্ত বৈধ ভোট ছিল ১০ লক্ষ ৪০ হাজার ১৫১। ৪,৭৯,২০৬ সংখ্যক ভোট পেয়ে তৃণমূলের দীনেশ ত্রীবেদী জয়ী হয়েছিলেন। নিকটতম প্রতিদ্বন্দী ছিলেন বামফ্রন্টের সুভাষিনী আলি, পেয়েছিলেন ২,৭২,৪৩৩ সংখ্যাক ভোট। এ'বাও বারাকপুর কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে লড়ছেন দীনেশ ত্রীবেদী। প্রতিদ্বন্দী বামফ্রন্টের গার্গী চট্টোপাধ্যায়, কংগ্রেসের মহম্মদ আলম।

First published: 04:30:20 PM May 04, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर