করিমপুর উপনির্বাচনে উত্তেজনা, BJP এজেন্টকে অপহরণের অভিযোগ

করিমপুর উপনির্বাচনে উত্তেজনা, BJP এজেন্টকে অপহরণের অভিযোগ
Photo- Youtube / Video Grab

করিমপুরের ২ নম্বর ব্লকের লক্ষ্মীপুর এলাকার ৩৯ নম্বর বুথে বিজেপির দুই পোলিং এজেন্ট গনেশ মন্ডল ও তুলসী বিশ্বাসকে অপহরণের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।

  • Share this:

#নদিয়া: করিমপুর, খড়গপুর সদর, কালিয়াগঞ্জ। আজ, সোমবার রাজ‍্যের তিন বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। মূল লড়াই ঘাসফুল ও গেরুয়া শিবিরের। ভোট কাটার অঙ্কে নজর বাম-কংগ্রেস জোটের দিকে। তিন কেন্দ্রের অধিকাংশ বুথেই কেন্দ্রীয়বাহিনী।

নদিয়ার করিমপুরে উপনির্বাচনে সকাল থেকেই উত্তেজনা। করিমপুরের ২ নম্বর ব্লকের লক্ষ্মীপুর এলাকার ৩৯ নম্বর বুথে বিজেপির দুই পোলিং এজেন্ট গনেশ মন্ডল ও তুলসী বিশ্বাসকে অপহরণের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। অপহরণের অভিযোগ বিজেপি প্রার্থী জয়প্রকাশ মজুমদারের। অপহরণের অভিযোগ বিজেপি প্রার্থী জয়প্রকাশ মজুমদারের। স্থানীয় তৃণমূলকর্মীদের সঙ্গে বচসা বিজেপি প্রার্থীর। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনল কেন্দ্রীয় বাহিনী। অভিযোগের পর এলাকায় পৌঁছয় রাজ্য পুলিশ ও কেন্দ্রীয় পুলিশ বাহিনী। স্থানীয় তৃণমূলকর্মীদের সঙ্গে বচসা বিজেপি প্রার্থীর। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে কেন্দ্রীয় বাহিনী।

অন্যদিকে, করিমপুরের ৩টি বুথেও শুরু হয় উত্তেজনা ৷ পিপুলখোলা প্রাইমারি স্কুলে ভোটগ্রহণ কেন্দ্রেও দেখা দেয় উত্তেজনা ৷ বিরোধী দলের এজেন্টদের হুমকির অভিযোগ বুথ থেকে তাড়িয়ে দেওয়ার অভিযোগ ৷ করিমপুরের ২১,২২,২৩ নং বুথের ঘটনা তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ ৷ বিরোধীদের অভিযোগ অবশ্য অস্বীকার তৃণমূলের ৷

First published: 10:14:50 AM Nov 25, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर