মদন মিত্রের গাড়ি লক্ষ্য করে বোমা, ধুন্ধুমার কাঁকিনাড়ায়

News18 Bangla
Updated:May 19, 2019 04:45 PM IST
মদন মিত্রের গাড়ি লক্ষ্য করে বোমা, ধুন্ধুমার কাঁকিনাড়ায়
Photo : News18
News18 Bangla
Updated:May 19, 2019 04:45 PM IST

#ভাটপাড়া: দফায় দফায় বোমাবাজি, ইটবৃষ্টি ও সংঘর্ষে উত্তপ্ত ভাটপাড়া। বিধানসভা উপনির্বাচনের তৃণমূল প্রার্থী মদন মিত্রকে লক্ষ করে মুড়ি-মুড়কির মতো বোমা ছোড়া হল। দিনভর কাঁকিনাড়ার নানা এলাকায় বাধার মুখে পড়তে হল মদনকে।

কাঁকিনাড়ার ৩৭, ৪২ ও ৪৩ নং বুথে বিজেপি বুথ জ্যাম করছে বলে খবর পেয়ে ঘটনাস্থলে যান তৃণমূল প্রার্থী। তাঁর অভিযোগ, সেখানে তৃণমূল এজেন্ট বসতে দেওয়া হয়নি। কেন ধীর গতিতে ভোট হচ্ছে তা প্রিসাইডিং অফিসারের কাছে জানতে চান তিনি। তাঁকে বুথে ঢুকতে বাধা দেওয়ায় কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে বচসায় জড়ান মদন।

এরপর কাঁকিনাড়ির ৩৭ নম্বর বুথে দলের এজেন্ট বসাতে গেলে বিজেপি কর্মীরা মদনকে লাঠি হাতে তাড়া করে বলে অভিযোগ। বাহিনীর জওয়ানের সঙ্গে হাতাহাতি বাঁধে মদন মিত্রের দেহরক্ষীর। তাঁর হাতে চোটও লাগে। পরিস্থিতি সামাল দিতে লাঠিচার্জ করে কেন্দ্রীয় বাহিনী ৷ ঘটনাস্থলে বারাকপুরের সিপি সুনীল চৌধুরী ৷

কিছু সময় পেরতেই কাকিনাড়া নয়া বাজার এলাকায় অগ্নিগর্ভ পরিস্থিতি হয়ে ওঠে। প্রকাশ্যে বোমা-গুলি ছোড়া হয় মদন মিত্রের গাড়ি লক্ষ করে। গুলি চালায় দুষ্কৃতীরা। মদনের গাড়ি অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়।

First published: 04:45:24 PM May 19, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर