দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

সাতসকালে নন্দীগ্রামে তাজা বোমা উদ্ধার, সন্দেহভাজনের জামায় বিজেপির স্টিকার! ব্যাপক চাঞ্চল্য

সাতসকালে নন্দীগ্রামে তাজা বোমা উদ্ধার, সন্দেহভাজনের জামায় বিজেপির স্টিকার! ব্যাপক চাঞ্চল্য

নন্দীগ্রাম এক নম্বর ব্লকের হোসেনপুরে এক ব্যক্তির ব্যাগ থেকে রবিবার দুটি তাজা বোমা উদ্ধার হয়। ওই ব্যক্তির জামায় বিজেপির স্টিকার লাগানো ব্যাচ রয়েছে বলে অভিযোগ।

  • Share this:

#নন্দীগ্রাম: বোমা উদ্ধার ঘিরে চাঞ্চল্য। শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর।  বোমা উদ্ধার হয়েছে এক ব্যক্তির ব্যাগের ভেতর থেকে। নন্দীগ্রাম এক নম্বর ব্লকের হোসেনপুরে এক ব্যক্তির ব্যাগ থেকে রবিবার দুটি তাজা বোমা উদ্ধার হয়। ওই ব্যক্তির জামায় বিজেপির স্টিকার লাগানো ব্যাচ রয়েছে বলে অভিযোগ।

স্থানীয় বাসিন্দাদের দাবি, অভিযুক্ত ব্যক্তিকে হোসেনপুর এলাকায় সন্দেহজনকভাবে ঘুরতে দেখেন তাঁরা। গ্রামবাসীরা পরিচয় জানতে চাইলে সদুত্তর না দিলে তাকে ঘিরে ধরে গ্রামবাসীরা। পরে তার কাঁধে থাকা একটি কালো রঙের ব্যাগ নিয়ে খোঁজাখুঁজি করলে ব্যাগের মধ্যে থেকে দুটো তাজা বোমা উদ্ধার হয়।

ঘটনা জানাজানি হতেই চাঞ্চল্য ছড়ায়। শুরু হয় রাজনৈতিক চাপান উতোর। এর মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে নন্দীগ্রামের হোসেনপুর এলাকায়। খবর দেওয়া হয় নন্দীগ্রাম থানায়। পরে নন্দীগ্রাম থানার পুলিশ এসে বোম দুটি উদ্ধার করে নিয়ে যায় এবং ওই সন্দেহভাজন ব্যক্তিকে আটক করেছে পুলিশ। তবে কি উদ্দেশ্যে বোমা নিয়ে ওই সন্দেহভাজন ব্যক্তি হোসেনপুর এলাকায় ঢুকেছিল তা এখনও স্পষ্ট করে জানা যায়নি। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত এবং ওই সন্দেহভাজন ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে নন্দীগ্রাম থানার পুলিশ।

SUJIT BHOWMIK

Published by: Shubhagata Dey
First published: January 10, 2021, 1:58 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर