West Bengal Election 2021: নানুরে বিজেপি নেতার বাড়িতে বোমাবাজি, অভিযোগের তির তৃণমূলের দিকে

West Bengal Election 2021: নানুরে বিজেপি নেতার বাড়িতে বোমাবাজি, অভিযোগের তির তৃণমূলের দিকে

নানুরে বিজেপি নেতার বাড়িতে বোমাবাজি।

নানুরে বিজেপি নেতার বাড়িতে বোমাবাজির অভিযোগ। বিজেপি সভাপতি রাম হাজরার বাড়িতে বোমাবাজি।

  • Share this:

    #নানুরঃ নানুরে বিজেপি নেতার বাড়িতে বোমাবাজির অভিযোগ। বিজেপি সভাপতি রাম হাজরার বাড়িতে বোমাবাজি। ওই বিজেপি নেতা এবং তাঁর পরিবারকে হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। তৃণমূলের বিরুদ্ধে অভিযোগের তির। বিজেপি নেতার বাড়ি সংলগ্ন থেকে উদ্ধার এক ব্যাগ ভর্তি তাজা  বোমা। যদিও বিরোধীদের অভিযোগ এক্কেবারে অস্বীকার করেছে তৃণমূল।

    জানা গিয়েছে, নানুরের বেলুটি গ্রামে বিজেপির সভাপতি রাম হাজরার বাড়িতে বোমাবাজির ঘটনা ঘটে। দীর্ঘদিন ধরেই তাঁকে ও তাঁর পরিবারের লোকজনকে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হুমকি দিচ্ছিল বলে অভিযোগ জানিয়েছেন তিনি। তারা বিজেপি না করে যাতে তৃণমূলের হয়ে আসন্ন বিধানসভা নির্বাচনে কাজ করে, তার জন্য চাপ দেওয়া হচ্ছিল। পরিবারের দাবি, বিজেপি নেতা রাম হাজরা বিজেপি থেকে সরে না আসায়, এলাকার তৃণমূল নেতৃত্বের কথা না শোনায় তাঁর বাড়িতে বোমাবাজি করা হয়। এ দিন বোমাবাজির ঘটনা ঘটার পরেই ঘটনাস্থলে পৌঁছয় নানুর থানার পুলিশ। পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তৃণমূল অভিযোগ অস্বীকার করেছে।

    রাম হজরার বাড়ির পাশের জঙ্গল থেকে এ দিন এক ব্যাগ তাজা বোমা উদ্ধার হয়। বিজেপির অভিযোগ, গত রাতে বোমাবাজি করার পরেই বোমা ফেলে রেখে যায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা।

    Published by:Shubhagata Dey
    First published:

    লেটেস্ট খবর