Home /News /south-bengal /
Blood Donation Camp: একেবারে আলাদা ভূমিকায় পুলিশ সুপার, মন জিতে নিলেন সকলের

Blood Donation Camp: একেবারে আলাদা ভূমিকায় পুলিশ সুপার, মন জিতে নিলেন সকলের

অভাবনীয়

অভাবনীয়

Blood Donation Camp: উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার কে শবেরী রাজকুমার, এস ডি ও প্রভাত কুমার চ্যাটার্জী, আই সি রাজা সরকার সহ অন্যান্য পুলিশ আধিকারিকেরা।

  • Share this:

#বহরমপুর:  রক্তদান করে, রক্তদান উৎসবে সামিল হলেন পুলিশ আধিকারিকেরা। বহরমপুর থানার উদ্যোগে সোমবার খানা প্রাঙ্গনেই রক্তদান শিবিরের আয়োজন করা হয়। এই শিবিরের নাম দেওয়া হয়েছে উৎসর্গ, রক্তদান উৎসব। উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার কে শবেরী রাজকুমার, এস ডি ও প্রভাত কুমার চ্যাটার্জী, আই সি রাজা সরকার সহ অন্যান্য পুলিশ আধিকারিকেরা। পুলিশ আধিকারিক সহ প্রায় শতাধিক রক্তদাতা রক্তদান করেন এদিন।

জেলাজুড়ে রক্তের ঘাটতি। চরম হয়রানির শিকার রোগী ও রোগীর আত্মীয়রা। মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজের ব্লাডব্যাঙ্কে চরম রক্তের সংকট। আর সেইকারনেই রক্তের ঘাটতি মেটাতে মাঠে নেমেছে জেলা প্রশাসন। জেলার প্রতিটি থানায় আয়োজিত হচ্ছে উৎসর্গ, রক্তদান উৎসব। সোমবার বহরমপুর থানার উদ্যোগে আয়োজিত হল উৎসর্গ, রক্তদান উৎসব কর্মসূচী। এদিন বহরমপুর থানা প্রাঙ্গনেই রক্তদান শিবিরের আয়োজন করা হয়। এই শিবিরের নাম দেওয়া হয়েছে উৎসর্গ, রক্তদান উৎসব। উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার কে শবেরী রাজকুমার, এস ডি ও প্রভাত কুমার চ্যাটার্জী, আই সি রাজা সরকার, মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজের এম এস ভি পি ডাঃ অমিও কুমার বেরা সহ অন্যান্য পুলিশ ও স্বাস্থ্য আধিকারিকেরা।

আরও পড়ুন: এবার হাওড়া ডিভিশনের বিভিন্ন স্টেশনের নামে বিশেষ বদল! বিতর্ক থাকলেও সুফল দেখছে রেল

একাধিক পুলিশ আধিকারিক সহ প্রায় শতাধিক রক্তদাতা রক্তদান করেন এদিন। রক্তদাতাদের হাতে উপহার স্বরূপ ফুল ও মেমেন্টো তুলে দেওয়া হয়। পাশাপাশি পথ দুর্ঘটনা এড়াতে সেভ ড্রাইভ সেভ লাইফ নিয়ে সচেতনতার বার্তা দেন পুলিশ সুপার কে শবরী রাজকুমার। তিনি বলেন, গরম পড়তেই জেলাজুড়ে রক্তের সংকট মেটাতে গত ১৪ই মে থেকে শুরু হয়েছে উৎসর্গ, রক্তদান উৎসব। দু'সপ্তাহ ব্যাপী জেলার প্রতিটি থানার উদ্যোগে এই রক্তদান শিবিরের আয়োজন করা হবে।

আরও পড়ুন: আলাদা জঙ্গলমহল রাজ্য! BJP সাংসদ সৌমিত্রের মন্তব্যে তোলপাড়, কেন এই দাবি?

ইতিমধ্যেই জেলার ৭টি থানার পক্ষ থেকে এই কর্মসূচীতে ৬০০-র বেশি ইউনিট রক্ত সংগ্রহ করা হয়েছে। আগামী দিনে এই প্রকার রক্তদান শিবির পুলিশ প্রশাসনের পক্ষ থেকে গৃহীত হবে। যাতে মেডিক্যাল কলেজের রক্তের ঘাটতি অনেকটাই কমবে। এছাড়াও পথদুর্ঘটনা এড়াতে হেলমেট ব্যবহার করা ও ট্রাফিক আইন মেনে চলার বার্তা দেন পুলিশ সুপার।

Published by:Suman Biswas
First published:

Tags: Wb police, West Bengal news

পরবর্তী খবর