Home /News /south-bengal /
West Bengal News: রাত দেড়টা, বাড়ির দিকে এগিয়ে এল পাথরের চাঁই, সঙ্গে আগুন! টিটাগড়ে প্রাণে বাঁচলেন বহু মানুষ

West Bengal News: রাত দেড়টা, বাড়ির দিকে এগিয়ে এল পাথরের চাঁই, সঙ্গে আগুন! টিটাগড়ে প্রাণে বাঁচলেন বহু মানুষ

বাড়ির ভিতরে ঢুকে পড়ল পাথর!

বাড়ির ভিতরে ঢুকে পড়ল পাথর!

West Bengal News: বড় বড় লোহার টুকরো ছিটকে আসে এলাকার মানুষের বাড়িতে। ফলে আট থেকে দশটি বাড়ি ক্ষতিগ্রস্ত হয়।

  • Share this:

    #টিটাগড়: ভয়াবহ দুর্ঘটনা হাত থেকে বাঁচল টিটাগড়ের ওল্ড ক্যালকাটা রোডের এলাকার বহু মানুষ। কালবৈশাখী ও অঝোর বৃষ্টির পর শনিবার রাত দেড়টা নাগাদ টিটাগর ওয়াগন বয়লার ব্লাস্ট করে। বড় বড় পাথরের চাঁই ছিটকে আসে এলাকার বাড়িগুলোতে। তখন সবাই ঘুমন্ত অবস্থায় ছিল। বড় বড় লোহার টুকরো ছিটকে আসে এলাকার মানুষের বাড়িতে। ফলে আট থেকে দশটি বাড়ি ক্ষতিগ্রস্ত হয়।

    বারান্দার গ্রিল ভেঙে টুকরো টুকরো হয়ে যায় সেই বোল্ডার। অনেকগুলিই ঘরে গিয়ে পড়ে। অল্পের জন্য বেঁচে যান এলাকার মানুষ। রাত দেড়টা নাগাদ বিকট আওয়াজ শুনতে পান এলাকার মানুষ। বেরিয়ে এসে তাঁরা দেখতে পান, টিটাগর ওয়াগন শের বয়লার ব্লাস্ট করেছে। বড় বড় বোল্ডারের সঙ্গে ছিটকে আসা আগুন থেকে ঘটে যেতে পারত বড় দুর্ঘটনা। প্রায় ২০০ ফুট পর্যন্ত ছড়িয়ে পড়ে বোল্ডার ও আগুন।

    আরও পড়ুন: ফের ধেয়ে আসছে কালবৈশাখী? গোটা বাংলাজুড়েই অঝোর বৃষ্টি? জরুরি সতর্কতা হাওয়া অফিসের

    এদিকে, কালবৈশাখীর ঝড়ে ভেঙে পড়ল বিএসএনএলের টাওয়ার। টাওয়ারটি ঠিক উল্টোদিকে থাকা দুটি বিদ্যুতের খুঁটির উপরে পড়ে গিয়ে এই বিপত্তি হয়। ভেঙে যায় দুটি বিদ্যুতের খুঁটিই। ঘটনাটি ঘটেছে খড়গপুর টাউন থানার অন্তর্গত বারবেটিয়ায়। যার জেরে শনিবার রাত সাড়ে সাতটা থেকে রাত বারোটা পর্যন্ত খড়গপুর জামনা রাজ্য সড়ক রাস্তা অবরুদ্ধ হয়ে থাকে।

    আরও পড়ুন: ফের শিরোনামে বগটুই হত্যাকাণ্ড! মৃত্যুর কোলে ঢলে পড়লেন আরও এক মহিলা, হাসপাতালে CBI

    রাতে স্থানীয়রা পুলিশের সামনে ক্ষোভে ফেটে পড়ে। এরপরেই স্থানীয় বাসিন্দারা বিদ্যুৎকর্মী এবং পুলিশের সাহায্য নিয়ে শেষমেষ বিএসএনএল টাওয়ার সরিয়ে যানজট ক্লিয়ার করে। যদিও রাত থেকে ওই এলাকা বিদ্যুৎহীন রয়েছে, বিদ্যুৎ ছাড়াও কেবল লাইন বন্ধ ওই এলাকাতে। চরম গরমে বিদ্যুৎ কখন আসবে, তা বলা এখন খুবই কঠিন। তবে বিদ্যুৎ দফতরের কর্মীরা জানিয়েছেন, যুদ্ধকালীন তৎপরতায় হলেও তাড়াতাড়ি ওই এলাকায় বিদ্যুৎ পৌঁছানোর ব্যবস্থা করবে বিদ্যুৎ দফতর।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Titagarh, West Bengal news

    পরবর্তী খবর