West Bengal Election 2021: phase 3 কোথাও বুথে এজেন্ট বসতে না দেওয়ার অভিযোগ, কোথাও ছিঁড়ে নেওয়া হল কর্মীর কান, আসরে স্বপন দাশগুপ্ত

West Bengal Election 2021: phase 3 কোথাও বুথে এজেন্ট বসতে না দেওয়ার অভিযোগ, কোথাও ছিঁড়ে নেওয়া হল কর্মীর কান, আসরে স্বপন দাশগুপ্ত

বুথে বুথে ঘুরছেন স্বপন দাশগুপ্ত। ছবি-আবীর ঘোষাল।

সূত্রের খবর, এক বিজেপি সমর্থক মহিলার কান ছিঁড়ে দেওয়া হয়েছে। স্বপন দাশগুপ্ত বিষয়টি নিয়ে কমিশনে যাওয়ার কথাও জানিয়েছেন।

  • Share this:

    #তারকেশ্বর: ভোটতৃতীয়ার সকালে ক্রমেই চড়ছে উত্তজেনার পারদ। এবার তারকেশ্বরে বিজেপি এজেন্টকে বুথে ঢুকতে বাধা দেওযার অভিযোগ উঠল। পাশাপাশি তারকেশ্বরের রজোবালা ধরমপুর স্কুলের বুথে বিজেপি কর্মীদের মারধরের অভিযোগও সামনে আসছে। সূত্রের খবর, এক বিজেপি সমর্থক মহিলার কান ছিঁড়ে দেওয়া হয়েছে। স্বপন দাশগুপ্ত বিষয়টি নিয়ে কমিশনে যাওয়ার কথাও জানিয়েছেন।

    তারকেশ্বরের বিজেপি প্রার্থী স্বপন দাশগুপ্ত। সকাল থেকেই তিনি বুথে বুথে ঘুরছেন। আজ ভোটতৃতীয়ার সকালে সকালে তিনি এসে জামদারা শ্রীপাঠী বিদ্যাপীঠে দেখেন বুথে কোনও দলীয় এজেন্ট নেই। তিনি এজেন্টের খোঁজ শুরু করেন। এই সময়ে এজেন্ট তাঁকে জানান, অন্তত সাতদিন ধরে তৃণমূলের পক্ষ থেকে তাঁকে হুমকি দেওয়া হচ্ছে। এই কারণেই তিনি বুথে আসতে পারেননি।

    একদা রাজ্যসভার সাংসদ, অধুনা বিধায়ক পদে লড়াই করা বিজেপি প্রার্থী স্বপন দাশগুপ্ত তাঁর দলীয় এই এজেন্টকে হাত ধরে বুথে নিয়ে এসে বসিয়ে দেন। রাজ্য পুলিশের আধিকারিককে বিষয়টি তিনি জানান। বলেন, নির্বাচন কমিশনের নিয়ম মেনে যেন ব্যবস্থা নেওয়া হয়। স্বপন দাশগুপ্ত বলেন, আমি ঘটনাস্থলে পৌঁছে দেখেছি বুথের ভিতর রাজ্যপুলিশ রয়েছে। তাঁরা স্থানীয় পুলিশ, ভোটদান প্রভাবিত করতে পারেন। কাজেই এই ঘটনা ঘটা উচিত নয়। পাশাপাশি বুথে আমাদের কর্মীকে ঢুকতে দেওয়া হয়নি।

    হুগলির মোট আটটি আসনে ভোটগ্রহণ চলছে। কিন্তু তারকেশ্বর নিয়ে অভিযোগের শেষ নেই। সকালে ভোটগ্রহণ শুরু হতেই ১৩৩ নং বুথ থেকে অভিযোগ আসে মহিলা ভোটারদের বিজেপির পক্ষে ভোট দিতে চাপ দিচ্ছেন মহিলা সিআরপিএফ জওয়ান। পাশাপাশি এই কেন্দ্রেই ২৬০, ২৬০-এ বুথে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে বিজেপি হুমকি দিয়েছে বলেও অভিযোগ উঠেছে।

    Published by:Arka Deb
    First published: