Home /News /south-bengal /
ভোটের পর সটান স্ট্রংরুমে হাজির ভারতী ঘোষ, গিয়ে যা করলেন তিনি, দেখুন ভিডিও

ভোটের পর সটান স্ট্রংরুমে হাজির ভারতী ঘোষ, গিয়ে যা করলেন তিনি, দেখুন ভিডিও

Photo : News18

Photo : News18

  • Last Updated :
  • Share this:

    #ঘাটাল: ষষ্ঠ দফায় তিনিই ছিলেন সব আলোচনার কেন্দ্রে। সারাটা দিন তিনিই ছিলেন সংবাদের শিরোনামে ৷ অভিযোগ, তিনি যেখানেই গিয়েছেন সেখানেই বিরোধীদের বিক্ষোভের মুখে পড়েছেন ৷ তিনি ভারতী ঘোষ ৷ এক সময়কার দুঁদে আইপিএস অফিসার এ বার রাজনীতির ময়দানে ৷ পদ্ম শিবিরে যোগ দিয়ে গ্রামবাসীর কড়া প্রতিরোধের মুখে তিনি ৷

    ভোটযুদ্ধ মেটার পর বাকি সব প্রার্থীরা যখন একটু রিল্যাক্সড মুডে। ঘাটালের বিজেপি প্রার্থী কিন্তু সারাদিন ব্যস্ত থাকলেন ভোটের কাজেই। এরই মধ্যে মঙ্গলবার ভবানী ভবনে সিআইডির মুখোমুখি হবেন অবসরপ্রাপ্ত আইপিএস ভারতী ঘোষ।

    এক সময়ের দাপুটে পুলিশ সুপারের এই হাল চোখে পড়েছে। ভোটের দিন যেখানেই গেছেন, বিক্ষোভের মুখে পড়েছেন। তবে ভোটের পরের দিনটাও একেবারে বসে থাকলেন না ভারতী ঘোষ। ব্যস্ত থাকলেন ভোটের কাজেই। একটু বেলায় ঘুম থেকে উঠে এক কাপ চা খেয়েই দাসপুরের ভাড়া বাড়ি থেকে সটান হাজির ঘাটাল রবীন্দ্র শতবার্ষিকী মহাবিদ্যালয়ে। এখানেই ঘাটাল লোকসভা কেন্দ্রের স্ট্রংরুম।

    স্ট্রংরুম সিল করা পর্যন্ত সঙ্গীকে নিয়ে ঠায় দাঁড়িয়ে থাকলেন। প্রশাসনে পোড়খাওয়া। কিন্তু রাজনীতির ময়দানে আনকোরা। ভোটের ময়দানে দাঁড়িয়েই শিখতে চান রাজনীতির খুঁটিনাটি। জানালেন ভীষণ মিস করেন পরিবারকে। অবসর সময়ে রান্না করেন। গান শোনেন। নিউজ এইটিনের ক্যামেরায় অন্য ভারতী।

    সকাল থেকে চরকি পাকের মধ্যেই লাঞ্চ। মেনুতে ভাত, ডাল, আলু-পটলের তরকারি, মাছ। একটু নাকে-মুখে গুঁজেই আবার দৌড়। ২৩ মে রেজাল্ট বেরোবে। কী হবে জানেন না, তবে আশা ছাড়ছেন না এক সময়ের দুঁদে আইপিএস।

    First published:

    Tags: Bharati ghosh, Elections 2019, Lok Sabha elections 2019, West Bengal Lok Sabha Elections 2019