Home /News /south-bengal /
Bhangar Minor Gangraped: নিজে এবং পাড়ার কিশোরদের ডেকে নাবালিকা পরিচারিকাকে গণধর্ষণের অভিযোগ! ভাঙড়ের ঘটনায় চাঞ্চল্য

Bhangar Minor Gangraped: নিজে এবং পাড়ার কিশোরদের ডেকে নাবালিকা পরিচারিকাকে গণধর্ষণের অভিযোগ! ভাঙড়ের ঘটনায় চাঞ্চল্য

West Bengal Rape Case: গৃহকর্তার ভয়ে বেশ কিছুদিন ভয়ে চুপ থাকার পর নাবালিকা বাড়ির পাশের এক মহিলাকে বিস্তারিত জানালে ঘটনাটি প্রকাশ্যে আসে।

  • Share this:

    #ভাঙড়: নাবালিকা পরিচারিকাকে গণধর্ষণ! চাঞ্চল্যকর এমনই অভিযোগ গৃহকর্তা ও তাঁর ঘনিষ্ঠ সাগরেদদের  বিরুদ্ধে। গণধর্ষণের ঘটনাটি ঘটেছে ভাঙড়ের কৃষ্ণমাটি গ্রামের। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, কৃষ্ণমাটি গ্রামের আরাজুল ইসলাম নিজের বাড়ির কাজের জন্য পাকাপোল গ্রামের ভাড়াটে এক নাবালিকাকে মাস দুই আগে বাড়িতে নিয়ে আসে। তারপর একাধিকবার বাড়ির সদস্যদের অবর্তমানে ওই নাবালিকা পরিচারিকাকে ধর্ষণ করে আরাজুল। এখানেই শেষ নয়, এলাকার তিন কিশোরকে দিয়েও ওই নাবালিকাকে ধর্ষণ করানো হয় বলে অভিযোগ।

    আরও পড়ুন- "অগ্নিপথ সেনা নিয়োগে বৈপ্লবিক পরিবর্তন আনবে": প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং

    পুলিশ সূত্রের খব, অন্য তিনজন মিলে কিশোরীকে ধর্ষণের ঘটনা দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখত অভিযুক্ত আরাজুল ইসলাম। পুলিশ আরও জানিয়েছে, নাবালিকার যৌনাঙ্গে হাত দেওয়া তথা যৌন নির্যাতনের একাধিক অভিযোগও উঠেছে আরাজুলের বিরুদ্ধে। যে তিনজনকে দিয়ে আরাজুল ওই নাবালিকা পরিচারিকাকে ধর্ষণ করিয়েছিল তাঁদের মধ্যে দুইজনই নাবালক এবং একজন সবে আঠেরো বছরে পা দিয়েছে।

    পুলিশ জানিয়েছে, নাবালিকার টোপ দিয়ে ওই তিন কিশোরকে বাড়িতে নিয়ে এসে বাড়ির কাজ করানো হত। জোর করে বাড়তে আটকে রাখা, মারধর করা এমনকি বলপূর্বক ধর্ষণ করার কথা জানিয়েছেন ওই নাবালিকা কিশোরী।

    আরও পড়ুন- মাঝরাতে গুজরাতে গিয়ে বিজেপি নেতাদের সঙ্গে বৈঠক শিবসেনা বিদ্রোহী শিন্ডের!

    গৃহকর্তার ভয়ে বেশ কিছুদিন ভয়ে চুপ থাকার পর নাবালিকা বাড়ির পাশের এক মহিলাকে বিস্তারিত জানালে ঘটনাটি প্রকাশ্যে আসে। কাশিপুর থানায় খবর দিলে শনিবার রাতে অভিযুক্ত আরাজুল ও তাঁর সাগরেদদের আটক করে কাশিপুর থানার পুলিশ। নাবালিকার মায়ের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে কাশিপুর থানার পুলিশ।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Minor girl Raped, Minor Raped

    পরবর্তী খবর