'বয়স হয়েছে, তাই ভিমরতি হয়েছে আব্দুল মান্নানের!' কটাক্ষ অনুব্রত মণ্ডলের

শুধু এখানেই শেষ নয়, এর পাশাপাশি তিনি কংগ্রেস এবং সিপিআইএম এই দুই দলকে 'বুড়ো গরু' বলেও কটাক্ষ করেন।

শুধু এখানেই শেষ নয়, এর পাশাপাশি তিনি কংগ্রেস এবং সিপিআইএম এই দুই দলকে 'বুড়ো গরু' বলেও কটাক্ষ করেন।

  • Share this:

#বীরভূম: আব্দুল মান্নানের ভিমরতি হয়েছে', কটাক্ষ অনুব্রত মণ্ডলের৷  আমার বয়স হলে আমারও ভীমরতি হবে, বললেন অনুব্রত মন্ডল।বিধানসভা নির্বাচনের আগেই তৃণমূলের তরফ থেকে নতুন স্লোগান তোলা হয়েছে, 'বাংলার নিজের মেয়েকেই চায়'। আর এই স্লোগানকে কটাক্ষ করতে গিয়ে বুধবার বোলপুরে এসে কংগ্রেস নেতা আব্দুল মান্নান বলেন, "পচা জিনিস বিক্রি হচ্ছে না তাই বারবার নাম বদলানো হচ্ছে। যতই নাম বদলানো হোক পচা জিনিস পচাই থাকবে।" আর এরই পাল্টা দিতে দেখা গেল অনুব্রত মণ্ডলকে।

অনুব্রত মণ্ডল পাল্টা কটাক্ষ করে বলেন, 'আব্দুল মান্নানের ভিমরতি হয়েছে, আমার যখন বয়স হবে তখন আমারও হবে ভিমরতি।"শনিবার বীরভূমের সাঁইথিয়ায় তৃণমূলের মহিলা সম্মেলনের পর অনুব্রত মণ্ডলকে আব্দুল মান্নান প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, "বয়স কালে কী হয়? ভিমরতি হয়। আমারও যখন বয়সটা ৮০-৮৫ হবে তখন আমারও ভিমরতি হবে।" শুধু এখানেই শেষ নয়, এর পাশাপাশি তিনি কংগ্রেস এবং সিপিআইএম এই দুই দলকে 'বুড়ো গরু' বলেও কটাক্ষ করেন। বলেন, "যে দুটো দলের কথা বলা হচ্ছে সেই দুটো দল বুড়ো গরু। সিপিআইএমও বুড়ো গুরু, কংগ্রেসও বুড়ো গরু। চলতেও পারে না, ডাকাতেও পারে না।"

এর পাশাপাশি শনিবার বীরভূমে দুই কোম্পানির কেন্দ্রীয় বাহিনী আসা প্রসঙ্গে অনুব্রত মণ্ডল বলেন, "এক দুই কোম্পানি কেন? ১৯ টা ব্লক আছে, ১৯ কোম্পানি দিক। কিচ্ছু যায় আসে না। ওইসব ভয় দেখিয়ে লাভ হবে না। ওই ভয় আমি ভীতু নয়। ওই ভয়ে কেষ্ট মণ্ডল ভীতু নয়।" অন্যদিকে এদিনও তিনি দাবি করেন, "১০০ বার খেলা হবে। এই মাটিতেই খেলা হবে। বাড়িতে বাড়িতে খেলা হবে।" এসব দেখে রাজনৈতিক মহলের বক্তব্য আসন্ন বিধানসভা নির্বাচনে সমস্যা হতে পারে অনুব্রত মণ্ডলের এইসব বক্তব্যের জেরে৷ তাই বিরোধীরা চাইছে নির্বাচন কমিশনের হস্তক্ষেপ।

Published by:Pooja Basu
First published: