Home /News /south-bengal /
D Bapi Biriyani Shop Fire Incident: ব্যারাকপুরের জনপ্রিয় বিরিয়ানির দোকানে গুলি-কাণ্ডের উদ্দেশ্য কী? মাথা কে?

D Bapi Biriyani Shop Fire Incident: ব্যারাকপুরের জনপ্রিয় বিরিয়ানির দোকানে গুলি-কাণ্ডের উদ্দেশ্য কী? মাথা কে?

D Bapi Biriyani Shop Fire Incident: ব্যারাকপুরের জনপ্রিয় বিরিয়ানির দোকানে গুলি। ঘটনার পেছনে মাথা কে?

  • Share this:

#ব্যারাকপুর: সোমবার ব্যারাকপুরে জনপ্রিয় বিরিয়ানির দোকানে গুলি চালানো নিয়ে প্রচুর প্রশ্ন উঠছে। যেমন রাস্তার ওপার থেকে দুষ্কৃতীরা গুলি চালাতে গেল কেন?

ওই রেস্টুরেন্টের লোক থেকে আরম্ভ করে মালিক, প্রত্যেকে বলছেন, পাঁচ রাউন্ড গুলি চলেছে। কিন্তু প্রতিবেশী একাধিক দোকানদার বলছেন, তিনবার গুলির শব্দ শুনেছেন তাঁরা।

সিসিটিভিতে চার-পাঁচ সেকেন্ডের বেশি ভিডিও পাওয়া যায়নি।  বাপি দাসের দাবী, তিনি যেহেতু ব্যারাকপুর এলাকায় এখন আর এক বিখ্যাত বিরিয়ানির ব্র্যান্ডের প্রতিযোগী,তাই ব্যবসায়িক শত্রুতা থেকে এটা হয়েছে।

আরও পড়ুন- বাড়ির তালা ভেঙে বৃদ্ধাকে উদ্ধার, এগিয়ে এলেন বিডিও স্বয়ং!

বাপি দাসের স্ত্রীর দাবী, 'যারা এই ঘটনা ঘটিয়েছে তারা যেন দ্রুত ধরা পড়ে।তাদের যেন শাস্তি হয়। তিনি এও বলেন, যারা সেই সময় রাস্তা দিয়ে যাচ্ছিলেন, কিংবা দোকানে খরিদ্দার ছিলেন, তাদের প্রাণহানি হতে পারত।

এখন আতঙ্কে দোকানে কেউ আসতে চাইছে না। এমনই দাবি দোকানের মালিকের।  স্থানীয় দোকানদার থেকে খরিদ্দারদের একটাই বক্তব্য, তাঁরা সবাই আতঙ্কিত। অনেকেই ফোন করে বাড়িতে বিরিয়ানি অর্ডার করছেন।

প্রশ্ন, আইনি প্রস্তুতি ও প্রশাসনিক কোনো নিরাপত্তা নিশ্চিত না করে, কোন সাহসে বাপি দাস আবার তার দোকান অন্যান্য দিনের মত খুলে দিলেন?বিপরীতে আর একটি বিরিয়ানির দোকান রয়েছে। তাদেরও একটাই বক্তব্য, ঘটনার দিন তিন বার গুলির শব্দ শুনেছিলেন তারা।

পাশেই চায়ের দোকানে বেশ কিছু লোক মজা করে বলছিলেন, বিনা খরচে ব্যাপক বিজ্ঞাপন হয়ে গেল ডি বাপি বিরিয়ানির।  তবে যারা এসেছিল ,তারা যে ভয়ের পরিবেশ তৈরির জন্য এসেছিল, সেটা পরিষ্কার।

ভর দুপুরে ব্যারাকপুর-বারাসাত রোডের ওপর রেস্টুরেন্টে যারা গুলি চালাল, তারা জানত যে কোনো সময় ধরা পড়ে যেতে পারত। এমনকী ওই দোকানে সিসি ক্যামেরা লাগানো আছে, অপরাধীরা জানত।

আরও পড়ুন- বার করে নিতে হবে সেরা পারফরম্যান্স, ডগ স্কোয়াড থাকছে এয়ারকুলারে

যদি অন্য কোনো উদ্দেশ্য থাকত, তা হলে সরাসরি দোকানে ঢুকে যেত।অনেকে মনে করছেন, এর পেছনে অন্য কোনও বড় মাথা রয়েছে। পুলিশ এখনো পর্যন্ত দুজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। তবে এই ঘটনার পেছনে উদ্দেশ্য বোঝা গেলেও, কে রয়েছে, তা বোঝা যাচ্ছে না।

Published by:Suman Majumder
First published:

Tags: Barrackpore, Biriyani], Firing

পরবর্তী খবর