প্রচারে গিয়ে হামলার মুখে পড়লেন রায়নার তৃণমূল প্রার্থী, অভিযোগ বিজেপির বিরুদ্ধে 

প্রচারে গিয়ে হামলার মুখে পড়লেন রায়নার তৃণমূল প্রার্থী, অভিযোগ বিজেপির বিরুদ্ধে 

তবে হামলার অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

তবে হামলার অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

  • Share this:

#বর্ধমান: প্রচারে গিয়ে আক্রান্ত রায়নার তৃনমূল প্রার্থী তথা পূর্ব  বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি  শম্পা ধাড়া। তৃণমূল কংগ্রেসের অভিযোগ, প্রার্থী প্রচার করতে গেলে বিজেপি কর্মী সমর্থকরা এই হামলা চালায়। শনিবার রায়নার দেনো গ্রামে তৃণমূল কংগ্রেসের প্রার্থী শম্পা ধাড়া প্রচারে গিয়েছিলেন। সেই সময়ে তাঁর প্রচার  মিছিলের উপর হামলার অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে। যদিও বিজেপি এই অভিযোগ অস্বীকার করেছে। তাদের দাবি, তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্বে জেরেই এই ঘটনা ঘটেছে।

রায়নার তৃণমূল কংগ্রেসের প্রার্থী শম্পা ধাড়া বলেন, এদিন বড়বৈনানের দেনো গ্রামে তিনি দলীয় কর্মী সমর্থকদের নিয়ে পায়ে হেঁটে বাড়ি বাড়ি প্রচারে যান।ওই সময় একদল যুবক তাদের মিছিলের সামনে জয় শ্রী রাম ধ্বনি দিতে শুরু করে। তাঁরা প্রতিবাদ করলে বিজেপি কর্মী সমর্থকরা তাদের উপর হামলা চালায়। মিছিল ছত্রভঙ্গ হয়ে যায়। কুড়ুল,লাঠি নিয়ে হামলা চালায়। তীর ধনুক ছোড়া হয় বলে অভিযোগ করেন শম্পা ধাড়া।

দিনভর রায়না ২ নম্বর ব্লকে তৃণমূল কংগ্রেসের প্রচার ছিল। বিকালে  দেনো গ্রামের পূর্ব পাড়ায় প্রচারে অশান্তি হয়। তাতে শম্পা ধাড়াও জখম হন। মিছিলে ইট পাটকেল ছোড়া হয়।কোনও ক্রমে রক্ষা পান শম্পা ধাড়া। এছাড়াও মিছিলে থাকা  বেশ কয়েকজন তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থককে ধারাল অস্ত্রের কোপ মারা হয়। তাদের মাথায়  হাতে আঘাত লাগে। আহতদের প্রথমে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ও পরে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।শম্পা ধাড়ার দাবি, ঘটনায় ৬ জন তৃণমূল কংগ্রেস সমর্থক গুরুতর জখম হন।

তবে হামলার অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। জেলা বিজেপির সাধারণ সম্পাদক শ্যামল রায় বলেন, এই হামলার সঙ্গে বিজেপির কোন যোগ নেই। নিজেদের গোষ্ঠী কোন্দলের জেরে গণ্ডগোল হয়েছে। শম্পা ধারাকে দলের একাংশ প্রার্থী হিসেবে মেনে নিতে পারেননি। ওই এলাকায় প্রচার করতে পারছিলেন না তৃণমূল কংগ্রেস প্রার্থী। এদিন তিনি প্রচারে গেলে দলের কর্মী সমর্থকরা তাদের ওপর হামলা চালিয়েছে। নিজেদের গোষ্ঠী কোন্দল ঢাকা দিতে অযথা বিজেপির ওপর দোষ চাপাচ্ছে তৃণমূল।

Published by:Pooja Basu
First published: